শূন্যে ভালোবাসা প্রকাশ, ভিডিও ভাইরাল

  • ফিচার ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভালোবাসার মানুষকে আকর্ষণীয়ভাবে প্রেম নিবেদন করতে কে-ই-বা না চায়। স্বভাবতই প্রেমিকই এমন ভালোবাসা প্রকাশ করবে এমনটাই চাওয়া সব প্রেমিকার। তবে অনেকেই এমন ধারণা থেকে বের হয়ে আসলেও সেই সংখ্যাটা খুব একটা বেশি না। যদি কারো সাথে এমন কিছুই ঘটে তাও আবার শূন্যে ভেসে যাওয়ার সময় তাহলে তাকে ভাগ্যবান পুরুষ বলাই যায়!

এমনই এক মুহূর্তের সন্ধান মিলেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। ভিডিওটির তথ্য প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। 

বিজ্ঞাপন

ঐশ্বরিয়া বনসাল নামের এক নারী ওই মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "আমি শুধু বাতাসে প্রস্তাব দিয়েছিলাম।"

ঘটনাটি ইন্ডিগোর একটি ফ্লাইটে ঘটেছে। ভিডিওতে দেখা যায়, মিসেস বনসাল তার প্রেমিক অমূল্য গোয়ালের সাথে একসাথে ইন্ডিগোর ফ্লাইটে উঠেছেন। কয়েক সেকেন্ড পর বানসাল উপস্থিত যাত্রী ও ক্রুদের সামনে হাঁটুগেড়ে প্রেমিক অমূল্যকে প্রেম নিবেদন করেন। এসময় তার হাতে একটি আংটি দেখা যায়।    

বিজ্ঞাপন

মিসেস বনসাল ভিডিওটি শেয়ার করার সময় লিখেছেন, " আমি যেভাবে তার সামনে আমার ভালোবাসা প্রকাশ করতে চেয়েছিলাম এটা তার চেয়ে ভালো ছিল। আমি আগে থেকেই তাকে বিশেষ কিছু উপহার দেওয়ার চেষ্টা করছিলাম এবং ফ্লাইটে উঠার আগেউই এই ধারণাটা আমার মাথায় আসে। এটা করার জন্য আমি নিশ্চিত ছিলাম না যে ক্রুরা এতে অনুমতি দেবেন। কিন্তু এখন কি হয়েছে এতা আমি জানি।"

ভিডিওটি শেয়ারের পর রাতারাতি ভাইরাল হয়ে যায়। এতে লাইক দিয়েছেন প্রায় সাড়ে ৩ লাখ মানুষ আর দেখেছেন ৪৯ লাখ মানুষ।

ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে, ইন্ডিগো লিখেছে, "অনেক অনেক অভিনন্দন! আপনার বাগদানের জন্য, ঈশ্বর আপনাকে অনেক ভালবাসা, সুখ এবং একত্রে আশীর্বাদ করুন।"

ইন্সটাগ্রাম ব্যবহারকারী একজন বলেন, "এতো সুন্দরভাবে ভালোবাসা প্রকাশ সত্যিই অসাধারণ।" সেইটি প্রকাশ করা।

আরেকজন লিখেছেন, "দয়া করে, আপনি কি আমাকে সাহায্য করতে পারেন। এটি করার জন্য কিভাবে আপনি ইন্ডিগোকে অনুরোধ করেছিলেন?

তৃতীয় একজন লিখেছেন, "আইসা প্রস্তাব তো মেন ভি ডিজার্ভ ক্রতা হু (আমিও এরকম একটি প্রস্তাবের যোগ্য)।"

তবে এমন পরিবেশে এমন স্মরণীয় মুহূর্ত এইবারই প্রথম নয়। চলতি বছরেও এমন একটি ঘটনার পুনরাবৃত্তি হয়েছিল। যদিও সেটি ঘটেছিল ওই প্রচলিত নিয়ম অনুযায়ী।