মহারাষ্ট্রে বিএমডব্লিউ দুর্ঘটনায় প্রধান অভিযুক্ত মিহির শাহ গ্রেফতার

  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ভারতের মহারাষ্ট্র প্রদেশে বিএমডব্লিউ গাড়ির ধাক্কায় এক নারীর মৃত্যুর ঘটনায় প্রধান আসামি মিহির শাহকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে পলঘর জেলার ভিরারের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মিহির শাহ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের নেতৃত্বাধীন শিবসেনার জ্যেষ্ঠ নেতা রাজেশ শাহের ছেলে। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

মুম্বাই পুলিশ জানায়, ওই বাড়ি থেকে মিহিরসহ মোট ১২ জনকে হেফাজতে নেওয়ার হয়েছে। এর মধ্যে মিহিরের দুই বোন ও মা রয়েছেন। তাদেরকে এখন ওয়ারলি থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্র বলছে, মিহিরের মা এবং দুই বোন ঘটনার পর তাকে গ্রেফতার এড়িয়ে পলাতক থাকতে সাহায্য করেছেন। এজন্য তারা মুম্বাই থেকে ৬৫ কিলোমিটার দূরে পলঘর জেলার ভিরারে একটি গোপন বাড়ি বাছাই করেন। তবে হেফাজতে নেওয়া তিন নারীকে গ্রেফতার দেখানো হবে কিনা এ বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়নি পুলিশ।

রাজেশ শাহ পলঘর জেলার শিবসেনার উপনেতা। দুর্ঘটনা ঘটানো বিএমডব্লিউ গাড়িটি তার নামে রেজিস্ট্রেশন করা ছিল। এজন্য ঘটনার পর পুলিশ রাজেশ শাহ ও তার ব্যক্তিগত গাড়ি চালক রাজঋষি বিদাওয়াতকে হেফাজতে নেয়। এর একদিন পর জামিনে মুক্তি পায় রাজেশ। তবে চালক রাজঋষি বিদাওয়াতকে বেআইনীভাবে গাড়ির নিয়ন্ত্রণ মিহির শাহকে দেওয়ার অপরাধে এখনও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, রোববার (৭ জুলাই) ভোরে মুম্বাইয়ের ওয়ারলি রাস্তায় মিহির শাহ মদ্যপ অবস্থায় বিএমডব্লিউ গাড়ি নিয়ে একটি স্কুটারকে ধাক্কা দেন। এতে স্কুটার আরোহী কাবেরী নাকভা নামে এক নারীর মৃত্যু হয় এবং তার স্বামী প্রাদিক নাকভা আহত হন।