‘সুযোগ পেলে পুতিন ট্রাম্পকে খেয়ে ফেলবেন’

  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিস বলেছেন, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ট্রাম্পকে লাঞ্চে খেয়ে ফেলবেন। ট্রাম্প যেখানে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে বন্ধু ভাবার চেষ্টা করছেন, সেখানে পুতিন সুযোগ পেলে তাকে খেয়ে ফেলবেন বলে মন্তব্য করেন কমলা।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশিত হয়।

বিজ্ঞাপন

প্রতিবেদনে বলা হয়, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে শেষবারের মতো বিতর্কের মঞ্চে মুখোমুখি হয়েছেন কমলা হ্যারিস ও ডোনাল্ড ট্রাম্প। বিতর্কে ট্রাম্পকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন কমলা। ট্রাম্পের কঠোর সমালোচনাও করেছেন তিনি। তিনি বলেছেন, বিশ্ব নেতারা ট্রাম্পকে নিয়ে হাসাহাসি করেন। এমনকি রুশ প্রেসিডেন্ট পুতিন যাকে ট্রাম্প বন্ধু ভাবেন, সুযোগ পেলে ট্রাম্পকেও খেয়ে ফেলবেন। তিনি আরও বলেন, পুতিনের চাপের সামনে ট্রাম্প গলে যাবেন।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে মুখোমুখি হতে চলেছেন ডেমোক্র্যাট প্রার্থী কমালা হ্যারিস এবং রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। আগামী নভেম্বর মাসে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) প্রথমবারের মতো বিতর্কে মুখোমুখি হয়েছেন তারা। নির্বাচনের আগে ফিলাডেলফিয়ায় এবিসি নিউজের এই বিতর্ককে এখন যুক্তরাষ্ট্রের সম্ভাব্য রাজনীতির চিত্র পরিবর্তনের মুহূর্ত হিসেবে চিহ্নিত করা হচ্ছে।