পোশাকে ৫০% মূল্যছাড় দিচ্ছে ‘সারা’

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নির্ধারিত পোশাকে ৫০ শতাংশ ছাড়ে কেনাকাটার সুযোগ দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল। এক হাজারেরও বেশি ভিন্ন ভিন্ন ডিজাইনের পোশাকে গ্রাহকদের জন্য থাকছে এই মূল্যছাড়। সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি ও নতুন পোশাক আপনার ফ্যাশনকে করবে আরও বর্ণিল।

নির্ধারিত সব পণ্যের ওপর এই ছাড়ের অফারটি চলবে স্টক শেষ হওয়া পর্যন্ত। শুধুমাত্র বসুন্ধরা সিটি আউটলেট ছাড়া ‘সারা’ লাইফস্টাইল এর সকল আউটলেট থেকে কেনা যাবে এই মূল্যছাড়ের পোশাক।

বিজ্ঞাপন

আরামদায়ক কাপড়ে তৈরি ক্যাজুয়াল কিংবা ফরমাল পোশাকসহ নিত্যদিনের সব পোশাক থাকছে ডিসকাউন্ট-এর এই তালিকায়। এছাড়া সময়োপযোগী ব্যাতিক্রম ডিজাইন, ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দ্য ও সাশ্রয়ী মূল্যের পোশাকের চমৎকার সমন্বয় করে থাকে ‘সারা’। তাই খুব অল্প সময়ের মধ্যেই সাধারন মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি।

মূল্যছাড়ের এই আয়োজনে নারীদের জন্য থাকছে নিট ফ্যাশন টপস, লন থ্রি পিস, এথনিক থ্রি পিস, ট্যাঙ্ক টপস, এথনিক, ফ্যাশন টপস, নিট লেগিংস, এথনিক টু পিস, বটম, ডেনিম, কুর্তি ও পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস।
পুরুষদের জন্য থাকছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, ডেনিম প্যান্ট, পোলো টি শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট।

মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, প্যান্ট, গার্লস থ্রি পিস, গার্লস সেট, লেগিঙ্গস, টপস, নিমা সেট ও বটম। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবী, বয়েজ সেট, ডেনিম প্যান্ট, পোলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, নিমা সেট এবং টি-শার্ট।