একসঙ্গে কাজ করবে ‘আমলকি’ ও ‘ভেগা’

  • লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘আমলকি’ ও ‘ভেগা’র চুক্তি

‘আমলকি’ ও ‘ভেগা’র চুক্তি

বাংলাদেশের জনপ্রিয় স্কিন এবং বিউটি কেয়ার ব্র্যান্ড আমলকি ও থাইল্যান্ডের জনপ্রিয় ব্যান্ড ভেগা ন্যাচারলের মধ্যে আনুষ্ঠানিকভাবে এক চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তির আওতায় আমলকির ফাউন্ডার, সিইও এবং হার্বালিস্ট নন্দিতা শারমিনের ফরমুলেশনে ভেগা ন্যাচারাল উৎপাদন করবে ন্যাচারাল ইনগ্রিডিয়েন্স এর কসমেটিকস। কো-ব্র্যান্ডিংয়ে তৈরি হওয়া সকল স্কিনকেয়ার পণ্য বাজারজাতকরণ হবে বাংলাদেশসহ সারা বিশ্বে।

গত সপ্তাহে থাইল্যান্ডে ব্যাংককে ভেগার অফিসে আনুষ্ঠানিকভাবে এই চুক্তি স্বাক্ষর করেন আমলকির সিইও নন্দিতা শারমিন ও ভেগা ন্যাচারাল এর সিইও মিসেস কে কাওয়ান।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে নন্দিতা শারমিন বলেন, ‘নতুন উদ্ভাবন এবং নতুন প্রযুক্তিকে কাজে লাগিয়ে বাংলাদেশের কসমেটিক ইন্ডাস্ট্রিকে নতুন কিছু উপহার দিতেই আমরা এই উদ্যোগ নিয়েছি। আমাদের কো-ব্র্যান্ডিং এ ৪৫টি পণ্য বাজারে আসবে।’

উল্লেখ্য মিড রেঞ্জ এবং টপ ভেরিয়েন্টে ৪০ এর অধিক বিশ্বমানের সব পণ্য আমলকির প্রোডাক্ট লিস্টে আছে। বিশ্বের বিভিন্ন দেশেই তাদের পণ্য রপ্তানি হয়ে থাকে। পাশাপাশি দেশের বিভিন্ন মেগাশপ ও আউটলেটে পাওয়া যায় তাদের পণ্য।

ভেগা ন্যাচারালের সাথে কো-ব্র্যান্ডিং এ যাবার পর আমলকির নতুন সকল স্কিন ও হেয়ার কেয়ার পণ্য খুব সহজেই মিলবে সারা বিশ্বে। পাশাপাশি ভেগার পণ্যও পাওয়া যাবে।