ভ্যালেন্টাইনে নিজস্ব ডিজাইনের শাড়ি নিয়ে প্রস্তুত আঁখি আলমগীর

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘মখমল বাই আঁখি আলমগীর’-এর ভ্যালেন্টাইন কালেকশন

‘মখমল বাই আঁখি আলমগীর’-এর ভ্যালেন্টাইন কালেকশন

প্রেমের ফাল্গুন আসতে এখনো বহু দেরী। প্রায় ২ মাস এখনো বাকি থাকলেও অনেকেই এই দিনের পরিকল্পনা শুরু করে দিয়েছে। কারণ, প্রেম পূজারী মানুষ কিছুটা সময় হাতে নিয়ে রাখে বিশেষ দিনকে বিশেষভাবে সাজানোর জন্য।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আঁখি আলমগীরও তাই সেই সব ফ্যাশনপ্রিয় মানুষের কথা চিন্তা করে বেশ আগেভাগেই নিয়ে এসেছেন তার ক্লোথিং ব্র্যান্ড ‘মখমল বাই আঁখি আলমগীর’-এর ভ্যালেন্টাইন কালেকশন। তার ব্র্যান্ড থেকে সম্প্রতি প্রকাশ করা হয়েছে এক্সক্লুসিভ ভ্যালেন্টাইন কালেকশনের ভিডিও। তাতে মডেলও হয়েছেন এই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পী।

বিজ্ঞাপন

আঁখি আলমগীর বার্তা২৪.কমকে জানালেন, আমার রুচির সঙ্গে যায় এমন পোশাকই আনি আমার ব্র্যান্ড থেকে। আর এবারের ভালোবাসা দিবসের কালেকশনের পুরো ডিজাইনটাই আমার নিজস্ব। আশা করি প্রতিবারের মতো এবারও সবার দারুণ সাড়া পাব।

‘মখমল বাই আঁখি আলমগীর’-এর ভ্যালেন্টাইন কালেকশন

বাঙ্গালী নারী মানেই শাড়ী। যেকোনো বয়সের নারীদের জন্য বিশেষ দিবসকে সুন্দর তুলতে শাড়ির বিকল্প হয় না। তাই ‘মখমল বাই আঁখি আলমগীর’ থেকে ভ্যালেন্টাইন উপলক্ষ্যে আনা হয়েছে শাড়ি কালেকশন। এলিগেন্ট এই শাড়ি যেকোনো নারীর ভালোবাসা দিবস বিশেষ করে তুলবে।

উন্নত মসলিন কাপড়ের উপর লাল সিকুয়েন্সের ছিটা কাজ করা পুরো শাড়িতে। ভালোবাসাকে প্রকট করতে আঁচলের প্রান্তে এঁকে দেওয়া হয়েছে বিশাল একটি সিকুয়েন্সের হৃদয়। যা শাড়িতে আভিজাত্য ফুটিয়ে তুলেছে। তবে শাড়ির জমিন রাখা হয়েছে একেবারে সিম্পল। পুরো শাড়ি জুড়ে খুব সামান্য সিকুয়েন্সের কাজ রাখা হয়েছে। খানিকটা চওড়া করে শাড়ির পাড় সেলাই করা হয়েছে। তবে পাড়ে বিশেষ কোনো কাজ নেই। সাদা এবং কালো দু’টি রঙের উপর লাল ম্যাটেরিয়ালের কাজে এই শাড়ি পাওয়া যাবে। ম্যাচিং রঙ ও লাল কম্বিনেশনের টার্সেল দিয়ে আঁচলের শেষভাগ সাজিয়ে তোলা হয়েছে।

‘মখমল বাই আঁখি আলমগীর’-এর ভ্যালেন্টাইন কালেকশন