ঢাকায় শিশুদের বড়দিনের পরিকল্পনা

  • লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নতুন বছরে নতুনভাবে সব শুরু করার আগে আনন্দ বার্তা নিয়ে আসে ক্রিসমাস। খ্রিষ্টানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব এই ক্রিসমাস বা বড়দিন। তাদের পথ প্রদর্শক যিশু খ্রিষ্টের জন্মতিথি এই দিন। পুরো বছর জুড়ে তারা এই উৎসবের জন্য অপেক্ষা করে থাকে। তবে যেকোনো উৎসবেই শিশুরা অনেক বেশি উৎসাহী থাকে।

শিশুদের আনন্দ বাড়িয়ে তোলার জন্য ঢাকার বিভিন্ন জায়গায় ব্যবস্থা করা হয়েছে কার্নিভালের। ২৫ ডিসেম্বর ঢাকার বিভিন্ন বড় হোটেল ও বিনোদন এজেন্সি ইতিমধ্যে  শিশুদের জন্য তাদের স্পেশাল ক্রিসমাস কার্নিভাল অফার প্রকাশ করেছে। শিশুর বড়দিন উদযাপনকে বিশেষ করতে চাইলে তাদের অফারগুলো জেনে নিন-

বিজ্ঞাপন

হলিডে ইন ঢাকা সিটি সেন্টার

শিশুদের জন্য জাম্পিং ক্যাসেল, ম্যারি গো রাউন্ড, ম্যাজিক শো, বলহাইজ, ট্রেইন রাইড, ক্রিসমাস উপহার, খাবারের ব্যবস্থা করেছেন তারা। সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত জনপ্রতি ১২৫০ টাকার বিনিময়ে শিশুরা এখানে উপভোগ করতে পারবে। তাদের র‌্যাফেল ড্র অফারে বিজয়ী পাবেন ২ জনের ঢাকা-কলকাতা সফরের টিকিট এবং এখানে একরাত থাকার বিশেষ সুযোগ।

ছবি: সংগৃহীত 

আমারি, ঢাকা

১৬০০ টাকায় সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত আমারিতে শিশু বা প্রাপ্তবয়স্করা ক্রিসমাস পালন করতে পারবে। তাদের খাবারের মেন্যুতে আছে-পপকর্ণ, ফ্রেশ জ্যুস, ফ্রেঞ্চফ্রাই, চিকেন নাগেটস্, ডোনাট বা কাপকেক এবং লাইভ পাস্তা, নুডলস, ওয়েফাল স্টেশন।

বিনোদন ব্যবস্থায় থাকবে- সান্তা, বলপুল, শিশুতোষ সিনেমা, হপস্স্কচ, স্পিন দ্য হুইল, বাউন্সিং ক্যাসেল, সিবোট ম্যারি গো, সাপলুডু খেলার ব্যবস্থা। এছাড়াও থাকবে ফ্রুটসিকল ও ক্লে স্টেশন।

পুলক্যাফে, প্যান প্যাসিফিক সোনারগাঁও

এখানে সকাল ৯ টা থেকে পুলের পাশে বড়দিন উদযাপন করতে পারবেন ৩৫০০ টাকায়। মাইকেল জ্যাকসন, মিকি ও মিনি মাউসের সাথে দেখা করাসহ সান্তা, মজার রাইড, মিনিট্রেন,ঘোড়ায় চড়া,র‌্যাফেল ড্রসহ নানারকম মজার কর্মকাণ্ড হবে।

ছবি: সংগৃহীত 

ঢাকা রেজেন্সি

বড়দিনে ক্যান্ডি ফ্লস, ম্যাজিক শো, মিউজিক্যাল পারফরম্যান্স, বলহাইজ, স্ন্যাকস কর্ণার এর আয়োজন করেছে এই হোটেলে। সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা অবধি এখানে সময় কাটাতে পারেন।

ইন্টারকন্টিনেন্টাল

শিশুদের জন্য ক্রিসমাস ওয়ান্ডারল্যান্ড আনবে ইন্টারকন্টিনেন্টাল। আইসক্রিম, কেক, ক্রিসমাস ট্রিট, অ্যানিমেটেড সিনেমা, বাবল হাইজ, বিভিন্ন খেলাসহ আরও অনেক অনন্য আয়োজন করেছে তারা।