কলকাতায় 'মানাস'র পোশাক প্রদর্শনী 

  • লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কলকাতায় 'মানাস'র পোশাক প্রদর্শনী 

কলকাতায় 'মানাস'র পোশাক প্রদর্শনী 

‘বাংলা’ যেন সবসময়ই অখণ্ড। ভিন্ন দুই দেশের অংশ হলেও পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের সংস্কৃতি, রুচি ও ঐতিহ্যে কোনো পার্থক্য নেই। তাই প্রায়ই সাংস্কৃতিক বিভিন্ন কর্মকাণ্ডে একজোট হতে দেখা যায় দুই বাংলার মানুষদের।


বাংলাদেশী ফ্যাশন ডিজাইনার ফাইজা আহমেদ। এখানে তার সুপ্রতিষ্ঠিত পোশাক ব্র্যান্ড ‘মানাস’। সবসময়ই দেশীয় ধাচের সুন্দর সব কালেকশন দেখা যায় মানাসে। এবার ভারতের বিখ্যাত ব্র্যান্ড ‘বাইলুম’-এর সাথে কোলাবোরেশন করলো মানাস। এখন কোলকাতায় চলছে মানাসের বিগ সেল। ডিসেম্বরের ২২, ২৩ ও ২৪ তারিখ- এই ৩ দিন বাইলুমের শোরুমের চলবে মানাসের পোশাক প্রদর্শনী।

বিজ্ঞাপন

প্রদর্শনীতে থাকবে জামদানী কাপড়ের শাল। সাদা, খয়েরী, বেগুনী-সহ নানান উজ্জ্বল রঙের শাল রয়েছে। চিকন পাড়ের শালগুলো বেশ আভিজাত্যপূর্ণ দেখায়। এছাড়াও, আধুনিকতা ও ঐতিহ্যের মেলবন্ধনে তৈরি করা কিছু চমৎকার শাড়ি রয়েছে। কিছু শালে রয়েছে চেকপ্রিন্ট। লাল, মেরুন, সাদা, কালো- রঙের কম্বিনেশনে শালগুলো অনন্য হয়ে উঠেছে।

বিভিন্ন শাড়ি, শাল, ব্লাউজ এবং রেডি টু ওয়্যার পোশাকের প্রদর্শনী হবে এই ৩ দিন। সাথে উপস্থিত থাকবেন ফাইজা নিজে। এইসব শাড়ি তৈরির পেছনের বিভিন্ন গল্পও শোনাবেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৬.৩০ (বাংলাদেম সময় ৭.০০) টায় হিন্দুস্তান পার্ক, কোলকাতা-৭০০০২৯- বাইলুম শোরুমে প্রদর্শনী শুরু হয়েছে। চলবে রবিবার অবধি।