বাপ্পি চৌধুরীর হাত ধরে বাংলাদেশে কোলাজেন ড্রিংক!

  • লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মোড়ক উন্মোচন অনুষ্ঠান

মোড়ক উন্মোচন অনুষ্ঠান

এমন নয় যে, কোলাজেন ড্রিংক আগে বাংলাদেশে ছিলই না। তবে বেশ আয়োজন করে জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী উদ্বোধন করলেন আমলকি কোলাজেন ড্রিংক।

শোবিজের তারকারা বরাবরই স্বাস্থ সচেতন। চিত্রনায়ক বাপ্পি চৌধুরীও নিজের ফিটনেস ধরে রাখতে নিয়মিত শরীরচর্চা করে থাকেন। পাশাপাশি স্বাস্থ্যসম্মত খাবার খেতে থাকেন। আর সুন্দর স্বাস্থের জন্য অনেক বেশি উপকারী একটি পণ্য কোলাজেন ড্রিংক। তাই তিনি এই পণ্যটি উদ্বোধন করতে সম্মতি জানান।

বিজ্ঞাপন

গতকাল ১১ জানুয়ারী রাজধানীতে আমলকি হারবাল কোম্পানির ‘আমলকি হালাল বিউটি কোলাজেন ড্রিংক’-এর মোড়ক উন্মোচন করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পণ্যটি প্রস্তুতকারক থাইল্যান্ডের ভেগা থাই কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিস কে. ক্বন, পণ্যটির আমদানিকারক মডেল ও অভিনেতা অন্তু করিম এবং পণ্যটির সত্বাধিকারী ও বাজারজাতকারী আমলকি হারবালের ব্যবস্থাপনা পরিচালক হারবালিস্ট নন্দিতা শারমিন। সেলিব্রিটি গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন বিখ্যাত ফ্যাশন কোরিওগ্রাফার ও মডেল বুলবুল টুম্পা।

বাপ্পি বলেন, ‘অনুষ্ঠানটা আমার বন্ধু অন্তু করিমের। বন্ধুর জন্যই এখানে আসা। আর কোলাজেন ড্রিংক আমাদের স্বাস্থের জন্যও অনেক বেশি উপকারী। তাই আমি চাই এই ড্রিংকটি বাংলাদেশে সবাই যেন ব্যবহার করতে পারে এবং উপকৃত হয়।’

এছাড়াও ভক্তদের সুখবর দিলেন বাপ্পি। জানালেন, শিগগিরই তিনি নতুন সিনেমা নিয়ে দর্শকের সামনে নতুন রুপে হাজির হবেন। শিগগিরই সিনেমাটি নিয়ে ঘোষণা দেবেন এই নায়ক।