বিয়ের সাজ নিয়ে জনপ্রিয় মেকাপম্যান মনির

লাইফস্টাইল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
মেকআপ আর্টিস্ট মনির হোসেন

মেকআপ আর্টিস্ট মনির হোসেন

  • Font increase
  • Font Decrease

শোবিজ অঙ্গনের প্রিয় মুখ মেকআপ আর্টিস্ট মনির হোসেন। নাটক ও সিনেমায় মনিরের মেকাপ মানেই ভিন্ন কিছু। দেশের গন্ডি পেরিয়ে বিদেশের অনেক তারকাকেও শিল্পীর মুন্সিয়ানায় সাজিয়েছেন মনির। এক যুগেরও বেশি সময়ে ধরে তিনি দেশ বিদেশের তারকাদের সুন্দর করে তোলার কারিগর হিসেবে কাজ করে যাচ্ছেন।

তার শৈল্পিক সজ্জায় পর্দায় আকর্ষণীয় হয়ে হাজির হন তারকারা। ব্যক্তি জীবনেও সাজসজ্জার জন্য মনির'স বিউটি লাউঞ্জে ভিড় জমান তারকারা। যার ফলে যাত্রার মাত্র এক বছরের মধ্যেই সবার কাছে জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা পেয়েছে মনির'স বিউটি লাউঞ্জ।

চরিত্রের প্রয়োজনে অনেক তারকাকেই বিয়ের সাজে সাজিয়েছেন মনির। এবার বাস্তব জীবনেও বিয়ের সাজের নানা প্যাকেজ নিয়ে হাজির হলেন এই মেকাপ আর্টিস্ট। মনির'স বিউটি লাউঞ্জ ব্রাইডাল মেকওভারে থাকছে গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের নানা পর্বের সাজের সুযোগ।

এখন চলছে বিয়ের মৌসুম। সেই দিক বিবেচনা করে ‘মনির’স বিউটি লাউঞ্জ ব্রাইডাল মেকওভার বাই মনির হোসেন’ বিভিন্ন প্যাকেজের ব্রাইডাল মেকওভার চলছে।

মেকআপ


বিষয়টি নিয়ে মনির হোসেন বলেন, ‘আমার এখানে তারকাদের ভিড় একটু বেশি। প্রতিদিনই কেউ না কেউ আসছেন। তবে শোবিজের বাইরেও বিয়ের সাজের সেবা দিয়ে থাকে মনির’স বিউটি লাউঞ্জ। আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে ব্রাইডাল মেকওভার। আমরা বিভিন্ন প্যাকেজে নানারকম সুবিধা দিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘সাজসজ্জার পাশাপাশি এখানে মেকআপের স্কুলও রয়েছে। যারা নানা রকম মেকাপ শিখতে চান তাদের আমন্ত্রণ জানাচ্ছি আমি। কর্মশালা এবং হাতে কলমে প্রশিক্ষণসহ মেকাপ শেখানো হয় এখানে। এরইমধ্যে অনেকেই আমাদের এখান থেকে শিক্ষা নিয়ে মেকাপম্যান হিসেবে দেশ-বিদেশে সুনামের সাথে কাজ করছেন।’

মনির হোসেন আরো বলেন, ‘আমি মিডিয়াতে কাজ করার পাশাপাশি এটাকে ব্যবসা হিসেবে নিয়েছি। সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে আপডেট করেছি। আমাদের দেশে মেকআপ শিল্পকে একটি অন্য পর্যায় নিয়ে যেতে চাই আমি। দেশে এ পেশার চাহিদা রয়েছে।’

উল্লেখ্য, মনির হোসেন ‘খোঁজ দা সার্চ’ সিনেমায় প্রধান মেকআপ আর্টিস্ট হিসেবে যাত্রা শুরু করেন বড় পর্দায়। এখন পর্যন্ত প্রায় ১২০টির মতো নামিদামি বিজ্ঞাপনে কাজ করেছেন এবং নাটক সিনেমা অসংখ্য।

বলিউডে অমিতাভ বচ্চন, ইরফান খান, শিল্পা শেঠি, রাখি সাওয়ান্ত, বিদ্যা বলান, অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সানি লিওনির গালেও রং তুলি ছুঁয়েছেন।

আপনার মতামত লিখুন :