ভালো রাখার গল্প নিয়ে ফ্রেশ টিস্যু

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম
বিজ্ঞাপনচিত্রের একটি মুহূর্ত

বিজ্ঞাপনচিত্রের একটি মুহূর্ত

  • Font increase
  • Font Decrease

ভালোবাসা দিবসকে সামনে রেখে সবাই তাদের ভালোবাসার মানুষগুলোকে নিয়ে করছেন নানা রকম পরিকল্পনা। তাদের পাশাপাশি পিছিয়ে নেই বিভিন্ন কর্পোরেট ব্র্যান্ড-গুলোও। তারাও ভালোবাসা দিবস সামনে রেখে নিয়ে আসছে বিভিন্ন ধরনের ক্যাম্পেইন। তবে এবারের ভালোবাসা দিবস উপলক্ষ্যে ফ্রেশ টিস্যু নিয়ে এসেছে একদম ব্যতিক্রমধর্মী এক ক্যাম্পেইন।

“ভালো রাখা ছাড়া কি ভালোবাসা যায়?” স্লোগানের এই ক্যাম্পেইনে তারা তুলে ধরেছেন ভালোবাসার মানুষগুলোকে ভালো রাখার প্রয়োজনীয়তার কথা। সম্প্রতি এই ক্যাম্পেইনের প্রচারণার উদ্দেশ্যে ফ্রেশ টিস্যুর ফেইসবুক পেইজ থেকে প্রকাশিত হয়েছে একটি বিজ্ঞাপনচিত্র। দি বিগ কনটেন্ট লি. এর ব্যানারে নির্মিত এই বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেছেন নির্মাতা মাহাথির স্পন্দন।

ফটো
বিজ্ঞাপনচিত্র পরিচালনাকালীন সময়ে মাহাথির

পরিচালনার পাশাপাশি চমৎকার গল্পটির রচয়িতাও মাহাথির। সাধারণ দৃশ্যপটে এই বিজ্ঞাপনচিত্রটি শুরু হয় মাকে ছেলের একটি কথা জানাতে চাওয়ার চেষ্টার মাধ্যমে। গল্পের কাহিনীটি ভিন্ন মোড় নেয় একেবারে শেষের দিকে এসে যখন ছেলেটি তার মাকে জিজ্ঞাসা করে, তিনি কখনো ব্রেস্ট ক্যানসারের চেক-আপ করিয়েছেন কিনা। ছেলে মাকে বোঝানোর চেষ্টা করে, কেন নিয়মিত ব্রেস্ট ক্যানসারের চেকআপ করানো প্রয়োজন। এর মাধ্যমে খুব সূক্ষ্মভাবে ভালোবাসার মানুষটাকে ভালো রাখার চেষ্টাটা ফুটে ওঠে বিজ্ঞাপনচিত্রে।

বিজ্ঞাপনটির শেষ অংশে তুলে আনা হয়- বাংলাদেশে প্রতিদিন প্রায় ১৯জন নারী মৃত্যুবরণ করছেন শুধুমাত্র ব্রেস্ট ক্যান্সারের কারণে। ফ্রেশ টিস্যু এই ‘ভালোবাসা ভালো রাখা’ ক্যাম্পেইনের আওতায় সারা দেশের ৮টি বিভাগীয় সদরে ৫০০জন মহিলাকে ব্রেস্ট ক্যান্সারের ফ্রি প্রাইমারি চেক-আপ ও কনসালটেন্সি প্রদান করছে। এই ক্যাম্পেইনে ফ্রি রেজিস্ট্রেশন করার জন্য ভিজিট করতে হবে- https://docs.google.com/…/1dZ9yLXY-4CZsEAw4UYuh2ckj2nMiRj-…/ এই লিংকে।

এই ক্যাম্পেইনটি চলবে ফেব্রুয়ারির ১৫ তারিখ থেকে ২২ ফেব্রুয়ারি, ২০২০ পর্যন্ত। ইতোমধ্যেই দেশজুড়ে অভূতপূর্ব সাড়া পাওয়া যাচ্ছে এই ক্যাম্পেইনের। অনলাইনের নেটিজেনরা ব্যতিক্রমী এই উদ্যোগ নিয়ে তাদের মুগ্ধতা জানাচ্ছেন। ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

আপনার মতামত লিখুন :