সেফটি ট্যাংকের ভিতর থেকে লাশ উদ্ধার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, পটুয়াখালী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে আতিকুল ইসলাম (১০) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রামের ফজলুল রহমান মুন্সি বাড়ি জামে মসজিদের সেফটি ট্যাংকের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

আতিক বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের মধ্য জিরাইল গ্রামের সরোয়ার সরদারের ছেলে। সে স্থানীয় দারুল উলুম নুরানী হাফেজী ও এতিমখানার হেফজ শ্রেণীর ছাত্র।

এর আগে শুক্রবার দুপুরের পর থেকে আতিক নিখোঁজ থাকায় অনেক খোঁজা খুজির পর তাকে পাওয়া যাচ্ছিল না। পরে, স্থানীয়দের কাছে একই মাদ্রাসার ২৫ পারায় অধ্যায়নরত ইসমাইল হোসেন (১৮) নামের এক ছাত্রের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয়রা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে পুলিশ তাঁকে আটক করে।

বিজ্ঞাপন

ইসমাইলের ভাষ্য অনুযায়ী মাদ্রাসা থেকে ৩শ গজ দূরের মসজিদের সেফটি ট্যাংকের ভিতর থেকে আতিকের লাশ শনাক্ত করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ ঘটনা স্থলে যায়। পরিস্থিতি স্বাভাবিক হলে রাত ৯:৩০ এর দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে