হাত ছেড়ে মোটরসাইকেল চালাতে গিয়ে দুই বন্ধু নিহত

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় হাত ছেড়ে দিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে জুয়েল রানা (১৬) ও সাজিদ মিয়া (১৫) নামের দুই কিশোর নিহত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ৯ টার দিকে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার কাশদহ গ্রামের হান্নানের মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত জুয়েল রানা রংপুরের পশ্চিম খাসবাগ তিনমাথা এলাকার আল আমিন মিয়ার ছেলে। সে রংপুরের একটি স্কুলে ৮ম শ্রেণির শিক্ষার্থী। অপরজন সাজিদ মিয়া একই এলাকার নুর মোহাম্মদের ছেলে। নিহত সাজিদ সপ্তম শ্রেণিতে পড়ে। তারা পরস্পর বন্ধু বলে জানা গেছে।

স্থানীয়দের বরাতে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, নিহত দুই বন্ধু বেপরোয়াগতিতে হাত ছেড়ে দিয়ে সিনেমা স্টাইলে মোটরসাইকেল চালিয়ে সুন্দরগঞ্জ এলাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। পথে তারা কাশদহ গ্রামের হান্নানের মোড় নামকস্থানে গিয়ে মোটর সাইকেলটির নিয়ন্ত্রণ হারায় এবং রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অপরজনকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, স্থানীয়দের খবরে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে এবং পরিবারের লোকজনকে খবর দেয়। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।