জেলায় যেতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক শ্যামল।

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল পদত্যাগের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

জানা যায়, রবিবার সকালে হাতীবান্ধা উপজেলা ডাকবাংলোয় মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের আয়োজনে আলোচনা সভা শেষে গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল পদত্যাগ পত্রে স্বাক্ষর করেন।

গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল সাংবাদিকদের বলেন, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য হাতীবান্ধা চেয়ারম্যান কল্যাণ অ্যাসোসিয়েশন ও মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের সম্মতিতে আমি মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের আলোচনা সভায় পদত্যাগ পত্রে স্বাক্ষর করছি এবং জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবো এবং আশা করছি আমি নির্বাচনে বিজয়ী হবো।

বিজ্ঞাপন

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন,গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল এখনো পদত্যাগ পত্র জমা দেননি।

উল্লেখ্য জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান পদত্যাগ করে সংসদ সদস্য পদে নির্বাচন করায় পদটি শুন্য হয় এবং আগামী ০৯ মার্চ/২০২৪ তারিখে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।