মায়ের জানাজা পড়তে গিয়ে প্রবাসী ছেলে, মেয়ের বর নিহত

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, নরসিংদী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় মায়ের জানাজা পড়তে এসে সড়ক দুর্ঘটনায় ইতালিপ্রবাসী ছেলে এবং মেয়ের বর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু'জন। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই গ্রামের বাসিন্দা মো. শাহজাহান মেম্বারের ছেলে ইতালি প্রবাসী শাহ আলম (৫০) এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪০)।

নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, ১৪ বছর ধরে স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে বসবাস করছেন শাহ আলম। বুধবার বার্ধক্যজনিত কারণে তার মায়ের মৃত্যু হয়। মায়ের মৃত্যুর খবর পেয়ে সেদিনই বাংলাদেশের উদ্দেশে রওয়ানা হন শাহ আলম। বৃহস্পতিবার ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর সকাল সাড়ে ৯টার দিকে ভগ্নিপতি সেলিম মিয়া, তার ভাগ্নেসহ মোট চারজন একটি মাইক্রোবাস করে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওয়ানা হন।

বিজ্ঞাপন

বেলা সাড়ে ১১টার দিকে শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম এবং নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর তার ভগ্নিপতি সেলিম মিয়ার মৃত্যু হয়। এই ঘটনায় মাইক্রোবাসের চালকসহ দুইজন আহত হন।

ইটাখোলা হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আরিফুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মাইক্রোবাস ঘাসিরদিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত মাইক্রোবাসচালক এবং অপর যাত্রী নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।