বাগেরহাটের কচুয়ায় মুদি দোকানে আগুন, কিশোরের মৃত্যু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বাগেরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

বাগেরহাটের কচুয়া উপজেলায় মুদি দোকানে লাগা আগুনের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় আমিরুল ইসলাম (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। আগুনের ঘটনায় আরও দুইজন আহত হয়েছে।

আমিরুল উপজেলার ধোপাখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বাগেরহাটের ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক ড. সাবিয়া তাসনিম মুনমুন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার দেপাড়া বাজারে অবস্থিত সাদমান স্টোরের মুদি দোকানে এ ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

পরে স্থানীয় লোকজনের সহায়তায় ও কচুয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, দেপাড়া বাজারের মেসার্স সাদমান স্টোরের মালিক বাচ্চু শেখের মুদি দোকানে বিকাল সাড়ে ৪টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় দোকানের ভিতর আটকা পরে মোমেন শেখের ছেলে সামিউজ্জামান অন্তর (১৫) ও লুৎফর রহমানের ছেলে হাবিব হোসেনকে (১৫) গুরুতর অবস্থায় উদ্ধার করে বাগেরহাটের ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আর বাগেরহাটের ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিরুল ইসলামের মৃত্যু হয়।

বাগেরহাটের চিতলমারী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মোঃ আব্দুল অদুদ জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। যে দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে সে দোকানে জ্বালানি তেল থাকায় আগুন মারাত্মক আকার ধারন করে। দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থালে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।