গোয়ালঘরে পুঁতে রাখা নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
  • |
  • Font increase
  • Font Decrease

নাছিরুল ইসলাম নাছিম

নাছিরুল ইসলাম নাছিম

বগুড়ার সারিয়াকান্দি থেকে নিখোঁজ স্কুল ছাত্র নাছিরুল ইসলাম নাছিমের (১৪) পুঁতে রাখা মরদেহ গোঁয়াল ঘর থেকে উদ্ধার করা হয়েছে।

গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামে নাছিমের ফুপুর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নাছিম সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ওয়াজেল মন্ডলের ছেলে। সে ফুলবাড়ি গমির উদ্দিন স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

সোমবার (৪ মার্চ) রাত ১০টায় গাবতলী ও সারিয়াকান্দি থানা পুলিশ যৌথভাবে তার মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এস আই) খোকন দাস জানান, গত ২৫ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে নাছিম তার বড়বোনের সাথে ঝগড়া করে মোবাইল ফোন নিয়ে বাড়ি থেকে বের হয় নিখোঁজ হয়। পরদিন তার বাবা সারিয়াকান্দি থানায় সাধারন ডায়েরী (জিডি) করেন। জিডির সূত্র ধরে পুলিশ তদন্ত করতে গিয়ে নাছিমের ফুপাতো ভাই এনামুলকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তাদের বাড়ির গোয়াল ঘরের মাটির নিচ থেকে পুঁতে রাখা মরদেহ উদ্ধার করা হয়। এসময় এনামুলের বাবা-মা বাড়ি থেকে পালিয়ে যায়।

এস আই জানান, এনামুলের বাড়ি গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামে হলেও সে সারিয়াকান্দির ফুলবাড়িতে মামা ওয়াজেল মন্ডলের বাড়িতে বসবাস করে উচ্চ মাধ্যমিকে পড়াশোনা করতো। গলায় রশি দিয়ে ফাঁস দিয়ে হত্যার পর তার মরদেহ বস্তায় ভরে মাটির নিচে পুঁতে রাখা হয়। তবে এখন পর্যন্ত হত্যার কারণ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।