বাজিতে সাঁতার কাটতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বন্ধুদের সাথে বাজি ধরে পুকুরে সাঁতার কাটতে গিয়ে লাশ হয়ে ফিরল এসএসসি পরীক্ষার্থী মো. সৌরভ শেখ (১৬)।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুর ১ টার পরে রাজবাড়ীর পাংশা উপজেলা চত্ত্বরের পুকুরে এ ঘটনা ঘটে। নিখোঁজের দেড় ঘণ্টা পর স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা সৌরভের মৃতদেহ উদ্ধার করে। 

বিজ্ঞাপন

নিহত মো. সৌরভ শেখ পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের সত্যজিৎপুর এলাকার ভ্যান চালক মো. আবজাল শেখের ছেলে। সে পাংশা জর্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে ।

সৌরভের সহপাঠী মো.আসিফ বলেন, আমরা চার বন্ধু এসএসসি পরীক্ষা দিয়ে পুকুরের পারে আসলে সৌরভ সাঁতার কাটতে চায়। আমরা জানি ও সাঁতার কাটতে পারে না, তাই ওকে নিষেধ করি। তখন ও আমাদের সাথে বাজি ধরে। পুকুরের এপার থেকে ওপারে সাঁতার কেটে যেতে পারলে ১ হাজার টাকা দিতে হবে। এই বলেই ও পুকুরে নেমে যায়। পুকুরের অর্ধেকের বেশি গিয়ে ডুবে যায়। তখন আমরা দৌড়ে পুকুরে নামি। আমরা ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

বিজ্ঞাপন

পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. মুহিদুল ইসলাম বলেন, দুপুর ১ টার পরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পাংশা উপজেলা চত্ত্বরের পুকুরে নিখোঁজ সৌরভ শেখ কে উদ্ধার কাজ শুরু করি। স্থানীয় জেলেদের সহযোগিতায় দেড় ঘণ্টা পর পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা মৃতদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।