ফরিদপুরে বাস উল্টে নিহত ৩

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গায় বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ মার্চ) দিবাগত রাত ২টা ১০ মিনিটের দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাবনা তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. নোমান শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন। 

পাবনা জেলার সাথিয়া উপজেলার পানদুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫) ঘটনাস্থলেই মারা যান। বাকি দুজনের নাম পরিচয় জানা যায়নি। 

বিজ্ঞাপন

জানা গেছে, ইমরান ট্রাভেলসের একটি বাস দ্রুত ও বেপরোয়াগতিতে বরগুনা থেকে ঢাকায় আসার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারায়। এতে বাস উল্টে ঘটনাস্থলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫) ও আনুমানিক ৪৮ বছর বয়সী অজ্ঞাত একজন ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া হাসপাতালে আরেকজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহতদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নোমান শিকদার জানান, বরগুনা থেকে ঢাকাগামী বেপরোয়া গতির ইমরান ট্রাভেলস নামের একটি বেস ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। আহত হন অন্তত প্রায় ১০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়।

তিনি আরও জানান, বাসটি হাইওয়ে থানা হেফাজতে আনা হয়েছে। বাসটির চালক ও হেলপার পলাতক থাকায় তাদেরকে আটক করা যায়নি। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।