বরিশালে মাছ ছিনতাইয়ের অভিযোগে দুই যুবলীগ কর্মী গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বরিশালে মাছ ছিনতাইয়ের ঘটনায় দুই যুবলীগ কর্মী গ্রেফতার

বরিশালে মাছ ছিনতাইয়ের ঘটনায় দুই যুবলীগ কর্মী গ্রেফতার

বরিশাল নগরীর রুপাতলী দপদপিয়া টোল প্লাজা এলাকায় মাছ ছিনতাই ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ মার্চ) দিবাগত রাতে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেন তারা।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন, কাশিপুর এলাকার মাছ ব্যবসায়ী রিয়াজ ভূঁইয়া ও কাউনিয়া বাঁশেরহাট এলাকার অটোরিকশা থেকে চাঁদা আদায়কারী মশিউর রহমান সোহেল। এরা দু'জনেই কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসিম দেওয়ানের রাজনৈতিক অনুসারী।

কোতোয়ালি মডেল থানার সাব-ইন্সপেক্টর রিয়াজুল ইসলাম জানান, গত (২৫ জানুয়ারি) নগরীর রুপাতলি দপদপিয়া ব্রিজের টোল প্লাজায় মাছ ছিনতাইয়ের ঘটনা ঘটে। সেই ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন মাছের মালিক ইমন প্যাদা। মামলায় এর আগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে তদন্ত করে দেখা যায়, মাছ ছিনতাইয়ের প্রধান অভিযুক্ত রিয়াজ ভুইঁয়া ও সোহেল। মূলত সেদিন রিয়াজ ভুইঁয়া ও সোহেলের প্লান মাফিক মাছ ছিনতাইয় করে ১৫/১৬ জনের একটি গ্রুপ।

বিজ্ঞাপন

তারা সকলেই রিয়াজ ভুইঁয়া ও সোহেলের কথা মতো মাছ ছিনতাই করে রিয়াজ ভুইঁয়ার বাসার সামনে পৌঁছায়। বিনিময়ে একেক জনকে তিন থেকে পাঁচ হাজার করে টাকা দেন রিয়াজ ভুইঁয়া ও সোহেল। থানা সূত্রে জানা যায়, রিয়াজ ভুইঁয়া এর আগেও কয়েকবার মাদকসহ আটক হয়েছিলেন।

এরা দু'জনে যুবলীগ লীগ নেতা অসিম দেওয়ানের রাজনৈতিক অনুসারী বলেও নিশ্চিত হওয়া গেছে। এছাড়া রিয়াজ ভুইঁয়া সাবেক মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি।

মাছ ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারের সত্যতা স্বীকার করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক বলেন, কিছুদিন আগে দপদপিয়া ব্রিজের টোল প্লাজায় বাস থামিয়ে বিপুল পরিমাণ মাছ ছিনতাই হয়েছিলো। সে ঘটনায় প্রধান দুই অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হবে।