জামালপুরের ট্রাক-অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

জামালপুরে বালিবাহী ট্রাক-সিএনজি চালিত অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় নিহতের এক ছেলে ও চালকসহ তিন জন গুরুতর আহত হয়েছে।

বুধবার (১৩ মার্চ) দুপুরে সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের জোকারপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর দুর্ঘটনার বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের কালিদহেরপাড়া গ্রামের জুরান শেখের স্ত্রী মর্জিনা বেগম ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য তার ছেলে মারুফ হোসেনকে সাথে নিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকে করে জামালপুর শহরে যাচ্ছিলেন। ইজিবাইকটি জোকারপাড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালিবাহী একটি ড্রাম ট্রাক-অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মর্জিনা বেগম (৩৫)। গুরুতর আহত হয় নিহত মর্জিনা বেগমের ছেলে মারুফ হোসেন (১৪), ইজিবাইকের চালক আকাশ (২৮) ও অজ্ঞাত অপর এক যাত্রী (৩০)। পরে স্থানীয়রা আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

গুরুতর আহত মারুফ হাজিপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী এবং চালক আকাশ কেন্দুয়া ইউনিয়নের সোনাকাতা গ্রামের হেলালের ছেলে। অপর আহত যাত্রীর পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।