রংপুরে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষকের মৃত্যু

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রংপুরের পীরগাছায় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল চালক আব্দুল জলিল বিএসসি (৫৮) নামে এক স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী শিক্ষক গোলজার রহমান গুরুতর আহত হন। 

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকার।

বিজ্ঞাপন

এর আগে বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে কর্মস্থলে যাওয়ার পথে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের কদমতলা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। এদিন দিবাগত রাত একটার দিকে রংপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শিক্ষক আব্দুল জলিল বিএসসি উপজেলার কান্দি ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের মফিজ মিয়ার ছেলে ও দেউতি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক (বিএসসি)পদে কর্মরত ছিলেন। অপর শিক্ষক গোলজার হোসেন কান্দি ইউনিয়নের দাদন গ্রামের বাসিন্দা ও একই কলেজের সহকারী শিক্ষক।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে দুই শিক্ষক নিজ কর্মস্থল উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন। পথে সকাল ১০টার দিকে কদমতলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক্টর তাদেরকে ধাক্কা দেয়ে। এতে ঘটনাস্থলে দুই শিক্ষক গুরুতর আহত হয়। 

এসময় স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই দিন রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সহকারী শিক্ষক আব্দুল জলিলের মৃত্যু হয়।

পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার জানান, এ ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি।