পরীক্ষায় জানা গেল কিশোরী অন্তঃসত্ত্বা, গ্রেফতার যুবক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

গ্রেফতার যুবক

গ্রেফতার যুবক

বেশ কয়েকদিন ধরে কিশোরী মেয়ের অসুস্থতা ও উঁচু তলপেট দেখে সন্দেহ হয় বাবা-মায়ের। মেয়েকে জিজ্ঞাসা করতেই প্রতিবেশী যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে। জানায়, বিয়ের আশ্বাসে দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করে আসছিল সেই যুবক। হাসপাতালে নিয়ে পরীক্ষা করতেই দেখা গেল মেয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা। পরে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ।

রোববার (১৭ মার্চ) দুপুরে গ্রেফতার যুবককে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার রাতে যুবক এবাদত আলীকে (২১) গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতার এবাদত আলী কুষ্টিয়ার ভেড়ামারা থানার তমজেদ আলীর ছেলে। তিনি আশুলিয়ার চিত্রশাইল এলাকায় ভুক্তভোগী পরিবারের পাশের বাড়িতেই বসবাস করতেন।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রতিবেশী যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কিশোরীর। বেশ কয়েকবার নিজের বাসায় কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে অভিযুক্ত যুবক। সর্বশেষ গত ৫ ডিসেম্বর কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই কিশোরী। শারীরিক অবস্থার অবনতি হলে মেয়েকে জিজ্ঞাসা করে ঘটনা জানতে পারে মেয়ের পরিবার।

বিজ্ঞাপন

ধর্ষণের শিকার কিশোরীর (১৫) বৃদ্ধ বাবা বাসাতেই থাকেন আর মা মানুষের বাসায় কাজ করেন। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আর ভুক্তভোগীকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।