যশোরে আন্তঃজেলা গ্রিল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

যশোরে আন্তঃজেলা গ্রিল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৭ মার্চ) সকালে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, আমজাদ হোসেন, আলী রাজ বিশ্বাস, হিটার রাজ, অপূর্ব, মন্টু এবং হৃদয় হোসেন আকাশ। গ্রেফতারকৃতদের সবার বাড়ি শহরের শংকরপুর ও টিবি ক্লিনিক মোড় এলাকায়।

বিজ্ঞাপন

প্রেস বিফ্রিং সূত্রে জানাযায়, যশোর কোতোয়ালী মডেল থানার এসআই তাপস কুমারের নেতৃত্বে একদল ফোর্স শনিবার দিবাগত রাত সাড়ে তিন টার দিকে শহরের আনছার ক্যাম্প সংলগ্ন বিলপাড়া বড় পুকুর এলাকায় অভিযান চালিয়ে আমজাদ হোসেন আকাশসহ ৬ জনকে গ্রেফতার করা হয় এবং আল-আমিন ওরফে চোর আলামিনসহ আরও ৫/৬ আসামি পালিয়ে যায়।

এসময় গ্রেফতারকৃত ও পালিয়ে যাওয়া আসামিদের ফেলে যাওয়া ৬টি অবিস্ফোরিত বোম সাদৃশ্য ককটেল, ৫টি জর্দ্দার খালি কৌটা, ৮টি মার্বেল, ২টি লাল রংয়ের কসটেপ, ১৭টি জালের কাটি, ৩টি প্লাস্টিকের স্যান্ডেল, ৩টি গাছি দা, ৩টি লোহার চাইনিজ কুড়াল এবং ২টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, রমজান মাস ও আসন্ন ঈদকে সামনে রেখে অভিযান পরিচালনা করা হচ্ছে। শনিবার দিবাগত রাতে শহরের শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে উক্ত আসামিদের গ্রেফতার করা হয় এবং চুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়। এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরি ও ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।