নিটোরে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন

  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক, বিশেষ আলোচনা সভা, মিলাদ মাহফিল ও বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের জন্য উন্নত মানের খাবার পরিবেশন হয়।

জানা গেছে, এদিন সকালে প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. কাজী শামীম উজ্জামানের নেতৃত্বে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে হাসপাতালের বিভিন্ন বিভাগের প্রধান, অধ্যাপক, চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন। পরে হাসপাতালে এক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী শামীম উজ্জামান। উপস্থিত ছিলেন, বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটির মহাসচিব অধ্যাপক জাহাঙ্গীর আলম এবং অধ্যাপক ডা. ওয়াহিদুর রহমান। পরে বহির্বিভাগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও হাসপাতালে ভর্তি রোগীদের বিশেষ খাবার বিতরণ করা হয়। এছাড়া নিটোর জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ২৫ আগষ্ট তাঁর পরিবারের নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

বিজ্ঞাপন