ত্রিশালে বালুবাহী ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত ৩

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ময়মনসিংহের ত্রিশালে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় আলাউদ্দিন (৫০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

রোববার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের ত্রিশাল বাসস্ট্যান্ড সংলগ্ন ইভা ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত আলাল উদ্দিন উপজেলার কাঁঠাল ইউনিয়নের হদ্দেরভিটা গ্রামের ফকির বাড়ির শমশের আলীর ছেলে।

আহতরা হলেন- একই গ্রামের আবুল কাশেমের ছেলে রেজাউল করিম, একই ইউনিয়নের বালিয়ারপাড় গ্রামের ফজিলা খাতুন ও উপজেলার দরিল্লা গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে আকবর আলী।

বিজ্ঞাপন

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ত্রিশাল ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে তিনটার দিকে ত্রিশাল বাসস্ট্যান্ড সংলগ্ন ইভা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনা ঘটে। এতে বালুবাহী ট্রাক উল্টে মহাসড়কের ওপর পড়ে। এসময় যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দিলে ভ্যানচালক ঘটনাস্থলেই নিহত হয় এবং আরও তিন যাত্রী আহত হয়। ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস্যরা নিহতের লাশ ও আহতদের উদ্ধার করে।

এতে মহাসড়কের একপাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ত্রিশাল থানা পুলিশের চেষ্টায় প্রায় দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সুমাইয়া আক্তার লিজা বলেন, আহত দু'জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ত্রিশাল থানার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, আলাল উদ্দিনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। ট্রাক জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছে।