সোনাগাজীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা-২৪.কম ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ফেনীর সোনাগাজীতে দোকানে বাকী খাওয়া নিয়ে বাকবিতন্ডায় রবিউল ইসলাম ছোটন (২৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

রবিবার (২৪ মার্চ) সন্ধ্যার দিকে সোনাগাজী মতিগঞ্জ সিএনজি স্টেশনের যাত্রী ছাউনির সামনে কথা ওই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত ছোটন উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের রমজান আলী মেস্ত্ররী বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী, নিহত ছোটন স্থানীয় এক কিশোর গ্যাংয়ের দলনেতা ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬ টার দিকে ইফতারের আগ মুহূর্তে মতিগঞ্জ সিএনজি স্টেশনের সামনে নিলয় স্টোরের মালিক নিলয়ের সঙ্গে দোকানে বাকী খাওয়া নিয়ে বাকবিতন্ডায় জড়ায় ছোটন। এর কিছুক্ষণ পর নিলয়ের বড় ভাই আরিফুর রহমান হৃদয় এসে ছোটনের সঙ্গে তর্কে জড়ায়।

বিজ্ঞাপন

এক পর্যায়ে হৃদয় দোকান থেকে ছুরি নিয়ে ছোটনের বাম বুকে আঘাত করলে ঘটনাস্থলে গুরুতর আহত হয় ছোটন। পরবর্তীতে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত ছোটন ও অভিযুক্ত হৃদয় সম্পর্কে চাচা- ভাতিজা বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, সোনাগাজীর মতিগঞ্জে দীর্ঘদিন ধরে ছোটন ও হৃদয় একসাথে কিশোর গ্যাং পরিচালনা করে আসছিল। সরকার দলীয় বিভিন্ন মিছিল-মিটিংয়ে সক্রিয় ভূমিকা রাখতো নিহত ছোটন গ্রুপ। তবে এ বিষয়ে কথা বলতে নারাজ ছাত্রলীগের দায়িত্বশীল নেতারা।

নাম প্রকাশ না করার শর্তে মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের এক নেতা বলেন, ছোটন ছাত্রলীগের কোনো পদে ছিল না। তবে রাজনৈতিক কর্মসূচিতে সক্রিয় ছিল।