অর্ধ কোটি টাকার হেরোইন ও বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ১

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর তুরাগ থানা এলাকা হতে অর্ধ কোটি টাকার হেরোইন এবং বিপুল পরিমান ইয়াবা’সহ রবিউল ওরফে বাবু (৩৩) নামের একজন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। এসময় তার কাছ থেকে ৪৫০ গ্রাম হেরোইন এবং ৪ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় জানানো হয়েছে।

সোমবার (২৫ মার্চ) সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো.মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

মো.মাহফুজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে ঢাকার তুরাগ থানার বাউনিয়া এলাকার প্রিয়াংকা রানওয়ে সিটির ১নং প্লট এলাকা হতে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় সেখানে আসামী অবৈধ মাদকদ্রব্য হেরোইন এবং ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছিল জানতে পেরে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করি।

তিনি বলেন, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে সে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বিভিন্ন জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য হেরোইন এবং ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে হেরোইন এবং ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছে। সে বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য হেরোইন এবং ইয়াবা ট্যাবলেট পরিবহন করে রাজধানী ঢাকা এবং গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে মর্মে স্বীকার করে।

বিজ্ঞাপন

এছাড়াও আসামী মোঃ রবিউল আলম (৩৩) এর বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন আছে বলেও জানান তিনি।

সেই সঙ্গে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।