বিয়ের গাড়ি থেকে হাসপাতালে বর

  • আল মামুন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

স্বজনদের মৃত্যুতে হাসপাতালে কান্নারত আশরাফুল, ছবি: বার্তা২৪

স্বজনদের মৃত্যুতে হাসপাতালে কান্নারত আশরাফুল, ছবি: বার্তা২৪

রাজধানী ঢাকার খিলগাঁওয়ের দক্ষিণ গোরান এলাকার মফিজুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শিবলী একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে সিলেটের সৈয়দ মোসাদ্দের হোসেনের বোন সৈয়দা রুহনেমা সিদ্দিকার সাথে তার বিয়ে।

পরিবার পরিজন ও খুব কাছের বন্ধুদের নিয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় নিজ বাসা ঢাকার গোরান থেকে মাইক্রোবাসযোগে সে রওয়ানা হয়। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুরের বীরপাশা এলাকায় এসে মাইক্রোবাসের চালক নবীর আলী সামনে থাকা একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়িটি গিয়ে ধাক্কা লাগে রাস্তার পাশের একটি গাছে। সবকিছু উলট পালট হয়ে যায়। নিমিষেই প্রাণ হারান আশরাফুলের প্রিয় বন্ধু হাসান জামান, পরশ, অপু ও তার স্ত্রীসহ পাঁচজন।

বিজ্ঞাপন

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/15/1547559766284.gif

দুর্ঘটনার সময় আশরাফুলের বাম পা ভেঙ্গে যায়। পায়ের সাথে সাথে ভেঙ্গে যায় সবকিছু। অবাক হয়ে দেখতে থাকেন সবকিছুই। দুর্ঘটনায় নির্বাক আশরাফুলকে দেখেই মনে হচ্ছে বলার আর কিছু যেন অবশিষ্ট নেই তার। হাসপাতালে ভাঙ্গা পায়ের ব্যথা নিয়ে ও বন্ধুদের লাশের দিকে তাকিয়ে অঝোর ধারায় কাঁদছেন আশরাফুল। এদিকে অন্য দুই বন্ধু প্রসুন ও মোনতাসিরের অবস্থাও আশংকাজনক। তাই নিজেই কথা বলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছেন।

তবে এই দুর্ঘটনার কোন কিছুই জানেন না আশরাফুলের হবু স্ত্রী সৈয়দা রুহনেমা সিদ্দিকা। তবে তার ভাই সৈয়দ মোসাদ্দের হোসেন রাহিকে ঘটনার কথা বলা হলে তিনি সিলেট থেকে মাধবপুর পৌঁছেছেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/15/1547559784301.gif

আহতরা জানান, ঢাকার দক্ষিণ গোরান থেকে তিনিসহ একটি মাইক্রোবাস সিলেট উপ-শহর যাওয়ার পথে বেলা আড়াইটার দিকে ইসলামপুরের বীরপাশা এলাকায় পৌঁছে চালক একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক দিয়ে সামনে আরেকটি বাস চলে আসে।

একপর্যায়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই হাসান জামান, পরশ, অপু ও তার স্ত্রীসহ চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসের হতাহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রিজন সালেহিনের মৃত্যু হয়।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাদিরুজ্জামান জানান, হাসপাতালে আসার আগেই রাস্তায় চারজন এবং হাসপাতালে আসার পর চিকিৎসাধীন অবস্থায় রিজন সালেহিন একজন মারা যান।