বাগেরহাটে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বাগেরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

বাগেরহাটে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

বাগেরহাটে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

 

বাগেরহাটের মোল্লাহাটে এক নৃত্যশিল্পিকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার (১৩ এপ্রিল) বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আছাদুল ইসলাম আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। 

গ্রেফতারকৃতরা হলেন, আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসিম মোল্লা (১৯) ও করিম (২২)। তাদের সবার বাড়ি মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামে। ভিকটিম নৃত্যশিল্পীর বাড়ি বাগেরহাট সদর উপজেলায়। তিনি স্বামী সন্তানসহ ফকিরহাট উপজেলা সদরে ভাড়া বাসায় থাকতেন।

বিজ্ঞাপন

মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, শুক্রবার রাতে মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামে হৃদয়ের বাড়িতে বিয়ে উপলক্ষে নাচতে আসেন ভিকটিম ওই নৃত্যশিল্পী। নাচ শেষে রাত সাড়ে ১১টার দিকে ওই নারী ও তার স্বামীকে ভিন্ন ভিন্ন মোটরসাইকেলে করে ফকিরহাটের উদ্দেশ্যে পাঠায়। পরে যুবকরা ওই নারীকে এক সড়কে এবং তার স্বামীকে ভুল বুঝিয়ে অন্য সড়কে নিয়ে যায়।

একপর্যায়ে তারা ‍ওই নৃত্য শিল্পিকে জোরপূর্বক ঘাটবিলা এলাকায় পরিত্যক্ত টিন শেডের ঘরে নিয়ে আটজন মিলে তাকে ধর্ষণ করে। পরে স্থানীয়রা টের পেয়ে অভিযুক্ত চারজনকে আটক করে টহলরত হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে আরও এক অভিযুক্তকে আটক করে। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে আটজনকে আসামি করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিম নারীকে বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।