সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় কিশোরসহ নিহত ২

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

চট্টগ্রামেন সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক দুর্ঘটনায় কিশোরসহ ২ জন নিহত হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া ও ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার এলাকায় পৃথক দুইটি দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বার আউলিয়া দরগা এলাকায় নিহত কিশোরের নাম শাহাদাত হোসেন (১৩)। অন্যদিকে বানু বাজার মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু হয়। তবে তার নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে বার আউলিয়া দরগার এর সামনে রাঙ্গামাটি থেকে আসা ঢাকামূখী একটি দ্রুতগতির প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কার স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা আরো তিনটি কারের উপর গিয়ে উল্টে পড়ে। এতে ৪টি প্রাইভেট কারের ব্যাপক ক্ষতি সাধন হয়। এসময় ৫জন পথচারী গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে শাহাদাত হোসেন (১৩) নামে এক শিশুকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

অন্যদিকে বানুর বাজার এলাকায় গাড়ি চাপায় এক মানসিক প্রতিবন্ধী মহিলা নিহত হয়েছে।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ দুর্ঘটনার বিষয়টি দুটি নিশ্চিত করেন।

তিনি বলেন, বার আউলিয়ায় একটি দ্রুতগামী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে অপর তিনটি দাড়িয়ে থাকা প্রাইভেটকারের উপর পড়ে। এতে বেশ কয়েকজন গুরুত্বর আহত হয়েছে। এ ঘটনায় গাড়িনহ চালককে আটক করা হয়েছে।

অন্যদিকে বানু বাজার এলাকায় মহাসড়কে লরী চাপায় এক মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। তবে লরিটি পালিয়ে যায়। দুটি ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে যোগ করেন ওসি।