পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়নে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) সকালে ভূরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম ছাট গোপালপুর গ্রামে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত হাবিবুর রহমান (৩৫) একই গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। পেশায় তিনি দিনমজুর। ব্যক্তিগত জীবনে হাবিবুর রহমান বিবাহিত এবং দুই সন্তানের পিতা। পাশাপাশি বাবা-মা, এক ছোট ভাই ও স্ত্রী সন্তান সহ ৭ সদস্যের ঐ পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন তিনি।

ভূরুঙ্গামারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। যেখানে তার মরদেহ ঝুলে থাকতে দেখা যায় সেখানে মাছ ধরার জাল ছিলো। সেই জালের দড়ি দিয়েই তাকে ঝুলতে দেখা গেছে।

পরিবারের বরাত দিয়ে তিনি আরও বলেন, নিহত হাবিবুর রহমান পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। দীর্ঘদিন ধরে তার বৃদ্ধ বাবা-মা অসুস্থ থাকায় ব্যয়ের বোঝা বেড়ে যায়। এছাড়াও তার ছোট ভাইও তার উপর নির্ভরশীল। দিনমজুরের কাজ করে তেমন আয়ও হচ্ছিলো না। দীর্ঘদিন থেকে তিনি মানসিক চাপে ভুগছিলেন। আজ ভোরে মাছ ধরার উদ্দ্যেশ্যে বাড়ি থেকে জাল নিয়ে বের হলে কিছুক্ষণ পরেই তাকে একটি নালার উপরে গাছের সাথে জালের দড়ি দিয়ে ঝুলতে দেখে এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, এ ব্যাপারে পরিবারের কোনো অভিযোগ না থাকায় একটি অপমৃত্যুর মামলা গ্রহণ করা হয়েছে এবং মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।