ভেসে আসলো সেন্টমার্টিনের নিখোঁজ ৩ মরদেহ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপের নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া সেন্টমার্টিনে মিলেছে মস্তকবিহীন একটি অজ্ঞাত মরদেহ।

শুক্রবার (২৬ জুলাই) সকালে শামলালাপুর বড়ডেইল সমুদ্র এলাকা থেকে সেন্টমার্টিনের নিখোঁজ দু'জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া সাবরাং মুন্ডারডেইল এলাকা থেকে মস্তকবিহীন অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সেন্টমার্টিনের উদ্ধারকৃত দুজন হলো, সেন্টমার্টিনের ৯ নং ওয়ার্ড দক্ষিণপাড়ার মোহাম্মদ ফাহাদ শাহিন, ৮ নং ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইল ও দক্ষিণপাড়ার ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ শওকত।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনি।

বিজ্ঞাপন

তিনি বলেন, সেন্টমার্টিনে ট্রলার ডুবিতে নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে গিয়ে স্পিডবোটসহ দু'জন নিখোঁজ হয়। সেই দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি একজন এখনো নিখোঁজ রয়েছে। এছাড়া মুন্ডারডেইল এলাকা থেকে মস্তকবিহীন নৌকাসহ অজ্ঞাত একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে এটি জেলের মরদেহ হতে পারে। এটি নিয়ে কাজ করছে নৌ পুলিশ।

সেন্টমার্টিনের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবু বক্কর উপস্থিত ছিলেন সেন্টমার্টিনের দু'জনের মরদেহ উদ্ধার কার্যক্রমে। তিনি বলেন, একজন নিখোঁজের খবর পেয়ে স্পিডবোট নিয়ে খুঁজতে গেলে স্পিডবোট উল্টে গিয়ে স্পিডবোটসহ দু'জন নিখোঁজ হয়। পরে আজকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গত বুধবার (২৪ জুলাই) দুপুর ২টার দিকে কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে গোলারচর সাগরে ঝড়ের কবলে পড়ে ট্রলারডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় নুর মোহাম্মদ শওকত নামের একজন নিখোঁজ থাকলে তাকে উদ্ধারে গিয়ে পরে নিখোঁজ হয় আরও দু'জন।