ঐক্যবদ্ধ আ.লীগকে কেউ হারাতে পারে না: নাছিম

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহউদ্দিন নাছিম বলেছেন, তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। সঠিক নেতৃত্বের মাধ্যমে তৃণমূলের কর্মীরা ঐক্যবদ্ধভাবে মাঠে থাকলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে ঢাকা ৮ আসনের অন্তর্গত পাঁচটি থানা ও নয়টি ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে এক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বাংলার জনমানুষের দল। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব শ্রেণি, পেশা, ধর্মের মানুষ আওয়ামী লীগ করে। তৃণমূলের নেতা-কর্মীরা আওয়ামী লীগের শক্তি। দেশের যেকোনো দুর্দিনে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে থাকে। সাম্প্রতিক বিএনপি জামাত জঙ্গিবাদী শক্তির নৈরাজ্যের সময়ও তৃণমূলের আওয়ামী লীগ নেতাকর্মীরা মানুষের পাশে থেকে জানমালের নিরাপত্তায় সর্বোচ্চটা করেছে। নেতৃত্বের দ্বিধাগ্রস্ততা বা দ্বন্দ্বের কারণে কোথাও কোথাও তারা প্রয়োজনমতো দাড়াতে পারেনি তবে সামগ্রিকভাবে আওয়ামী লীগ মানুষের পাশে থেকে নৈরাজ্য রুখে দিয়েছে। আওয়ামী লীগের সবাইকে দল ও দেশের প্রয়োজনে আরও ঐক্যবদ্ধ হতে হবে।

সভায় ঢাকা ৮ আসনের সংসদ সদস্য বাহাউদ্দিন নাছিম সাম্প্রতিক বিএনপি জামাত জঙ্গিবাদী শক্তির নৈরাজ্যের সময় ঢাকা ৮ আসেনর অন্তর্গত থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের কর্মকাণ্ডের প্রশংসা করে বলেন, সবাই মাঠে ছিল বলেই মতিঝিল, পল্টন, শাহবাগ এলাকায় এবার নৈরাজ্যবাদী শক্তি নৈরাজ্য করতে পারেনি। এজন্য ঢাকা ৮ আসেনর অন্তর্গত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ধন্যবাদ।

বিজ্ঞাপন

তিনি বলেন, বিএনপি জামাত জঙ্গিবাদী শক্তি এখনো ঘাপটি মেরে আছে। সবাইকে সতর্ক ও সচেতন থাকতে হবে। তাদের নৈরাজ্য করার কোনো সুযোগ দেওয়া যাবে না। তারেক রহমান লন্ডনে বসে নতুন নতুন চক্রান্ত করছে। জনগণ কষ্ট পেলে তারেক রহমান আশার আলো দেখে। দেশ অস্থিতিশীল হলে তারেক রহমান অবৈধ পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। দেশ ও জনগণ ভালো থাকলে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ভালো থাকেন। তাই আওয়ামী লীগের সবাইকে জনগণকে সঙ্গে নিয়ে সব নৈরাজ্য রুখে দিতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, শহীদ সেরনিয়াবাত, উপদেষ্টামন্ডলীর সদস্য কামাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মিরাজ হোসেন, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুণ্ডু, নয়টি ওয়ার্ডের কাউন্সিলর সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।