দেশকে আগলে রাখার জন্যই বিএনপির জন্ম হয়েছে: হেলেন জেরিন

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান বলেছেন, দেশকে আগলে রাখার জন্যই বিএনপির জন্ম হয়েছে। এটা দেশের দুঃসময়ে বার বার প্রমাণিত।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোড বিএনপি কার্যালয়ে মহানগর মহিলা দল আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

সংগঠনের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এ সভায় সাবেক ছাত্রদল নেত্রী হেলেন জেরিন খান বলেন, শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেলেও তার দোসরা এখনো চক্রান্তে লিপ্ত রয়েছে। হাইকোর্ট শেখ হাসিনাকে রং হেডেট বলেছিল, কিন্তু ভোটার বিহীন নির্বাচনে প্রতিবেশি একটি দেশ শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে বাংলাদেশকে লুটেপুটে খেয়েছে। অচিরেই শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বাংলার মাটি তার বিচার করা হবে।

জনগনের ম্যান্ডেট নিয়ে বিএনপি ক্ষমতায় আসবে উল্লেখ করে এই নেত্রী আরও বলেন, বিএনপিকে নিয়ে আবারও চক্রান্ত চলছে। কিন্তু বিএনপি এসব কেয়ার করে না। আবারও বিএনপি জনগনের ম্যান্ডেট নিয়ে তারেক রহমানের নেতৃত্বে ক্ষমতায় আসবে। তারেক রহমানই বিশ্ব দরবারে বাংলাদেশকে সুজলা-সুফলা দেশ হিসাবে গড়ে তুলবেন। বাংলাদেশের রাজনীতিতে তারেক রহমানের কোন বিকল্প নেই। বিদেশে বসেও তিনি রাতদিন দেশ এবং দেশের মানুষকে নিয়ে কাজ করছেন। অচিরেই তিনি দেশে ফিরে আসবেন।

বিজ্ঞাপন

এ সময় সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে হেলেন জেরিন খান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ, আবারও তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এই দেশের মানুষের জন্য অনেক নির্যাতন সহ্য করেছেন। তাঁর সততার জন্যই আজ দুই কোটি টাকা আট কোটি টাকা হয়েছে অথচ স্বৈরাচার সরকার একটি মিথ্যা মামলায় তাকে জেলে বন্দি রেখেছিলেন।

মহানগর মহিলাদলের সভাপতি খালেদা আতিকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি সহসাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কেন্দ্রীয় মহিলাদলের মানবাধিকার বিষয়ক সম্পাদক সুলতানা রাজিয়া শাওন, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক খন্দকার ফারহানা আতিকা, শিল্প বিষয়ক সম্পাদক ইসরাত জাহান পান্না, ঢাকা মহানগর উত্তর মহিলা দলের যুগ্ম-আহবায়ক রাবেয়া আলম, মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ইফরাত জাহান সেন্ড্রা, যুগ্ম-সাধারণ সম্পাদক শান্তনা সরকার শেলী, সাংগঠনিক সম্পাদক মাহবুবা খন্দকার প্রমূখ।