চট্টগ্রামে বিএনপির দু'পক্ষের সংঘর্ষে আহত ১

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

চট্টগ্রামের রাউজানের সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বিজিবির হাতে আটক হওয়ার পর আনন্দ মিছিলে বিএনপির দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সুজন নামের এক কর্মী আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রমতে, রাউজানের সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী ভারতে পালানোর সময় আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর হাতে আটক হয়। এ খবর ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্নস্থানে আনন্দ মিছিল বের করা হয়। বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দীন কাদের চৌধুরীর অনুসারীরা আনন্দ মিছিল বের করলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার গ্রুপের সংঘর্ষ হয়। ঘটে গোলাগুলির ঘটনাও। এতে মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হলে প্রতিপক্ষরা সুজনকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের একটি বেসরকারি হাসপাতালে সামনে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে ফেলে যায়।

সেখান থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা। আহত সুজন নোয়াপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ওবলং গ্রামের বাসিন্ধা এবং বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস কাদের চৌধুরী অনুসারী এবং উপজেলা যুবদলের সদস্য।

বিজ্ঞাপন

রাউজান থানার পরিদর্শক (তদন্ত) অফিসার ছিদ্দিকুর রহমান বার্তা২৪.কমকে বলেন, দুই গ্রুপের মধ্যে ঝামেলা হয়েছে। তবে গুলাগুলি হয়নি। এতে একজন আহত হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। আমি ওখানের চিকিৎসকের সঙ্গে কথা বলেছি, আহত ওই লো আঘাত পেয়েছে।

তিনি আরও বলেন, দুপক্ষের কেউ এখানো অভিযোগ করেনি। এলাকার পরিবেশ শান্ত রয়েছে।