গরুর ঘাস কাটা নিয়ে দ্বন্দ্ব, কাঁচি দিয়ে যুবককে কুপিয়ে হত্যা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় গরুর জন্য ঘাস কাটা নিয়ে দ্বন্দ্বে বিল্লাল হোসেন (৪০) নামে এক যুবককে কাঁচি দিয়ে কুপিয়ে হত্যার করার ঘটনা ঘটেছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ভবানীপুর ইউনিয়নের যমুনার পাড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বিল্লাল হোসেন ওই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

বিজ্ঞাপন

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ভবানীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম ফারুকের ফিসারীর পাড়ে গরুর জন্য ঘাস কাটতে যান প্রতিবেশী বিল্লাল মিয়া। ঘাস কাটার একপর্যায় ইউপি সদস্য ফারুক মিয়ার ছোট ভাই খলিল মিয়া ঘাস কাটতে বাধা দেয় বিল্লালকে। এতে দু'জনের কথা মাঝে কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির একপর্যায় খলিল মিয়া কাঁচি কেড়ে নিয়ে বিল্লাল মিয়া বুকে কুপিয়ে গুরুতর আহত করে। এতে বিল্লাল চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা বিল্লালকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিধান চন্দ্র দেবনাথ বলেন, বিল্লাল মিয়াকে হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্ষক্ষরণে মারা গেছে।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাজেদুর রহমান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোন অভিযোগ দেয়নি।