অসামাজিক কাজ করায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পুলিশে দিলেন স্ত্রী

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
  • |
  • Font increase
  • Font Decrease

অসামাজিক কাজ করায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পুলিশে দিলেন স্ত্রী

অসামাজিক কাজ করায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পুলিশে দিলেন স্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে নিজ বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় নারীসহ আবদুল কাইয়ুম (৪৫) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন পরিবারের সদস্যরা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলা শহরের সরকারপাড়া এলাকা থেকে কাইয়ুমকে আটক করা হয়। তিনি ওই এলাকার মৃত আবদুন নূরের ছেলে।

বিজ্ঞাপন

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাইশা (৩০) ও উজ্জল মিয়া (৩০) নামের আরও দুইজনকে আটক করা হয়েছে।

কাইয়ুম ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা মানব সম্পদ বিষয়ক সম্পাদক। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, শনিবার রাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা কাইয়ুম তার নিজ বাড়িতে মাইশা ও উজ্জলকে নিয়ে অসামাজিক কাজে লিপ্ত হন। এ সময় কাইয়ুমের স্ত্রী ও পরিবারের অন্য সদস্যরা ওই বাড়িতে গিয়ে তাদের তিনজনকে হাতেনাতে আটক করে। পরে জরুরি সেবা নম্বর ৯৯৯- এ ফোন করে বিষয়টি জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরেও বলেন, আটককৃতদের বিরুদ্ধে অসামাজিক কার্যক্রমের ২৯০ ধারায় মামলা নিয়ে আদালতে পাঠানো হয়েছে। স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল কাইয়ুম এর আগেও জেলার আখাউড়া এলাকার একটি হোটেলে নারীসহ আটক হয়েছিল।