রাজশাহীতে স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে হত্যা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজশাহীতে আওয়ামী লীগ কর্মীর হাতে মোহাম্মদ সাদ্দাম (৩০) নামের এক স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যার শিকার হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে মোহনপুর উপজেলার ধুরইল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই অভিযুক্ত ব্যক্তি একসার আলীকে গ্রেফতার করা হয়েছে। নিহত ব্যক্তি ধুরইল ইউনিয়ন পরিষদের অন্তর্গত বড়পালসা গ্রামের আবদুস সামাদের ছেলে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম জানান, নিহত সাদ্দাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ছিলেন। তার ভাই আহত বুলবুল ইউনিয়ন কৃষক দলের সদস্য। অভিযুক্ত একসার আলী আওয়ামী লীগের সমর্থক। একসারের ভাতিজা আকতার হোসেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

ওসি আবদুল হান্নান বলেন, একসারের বড় ভাই কালাম বিএনপি রাজনীতির সাথে জড়িত ছিলেন। কালামের প্রতিবেশী বুলবুল, তিনিও বিএনপি কর্মী। প্রায়ই কালামের বাড়িতে এসে আড্ডা দিতেন যা একসারকে ক্ষুব্ধ করেছিল।

পুলিশ কর্মকর্তা জানান, বৃহস্পতিবার বিকালে বুলবুল যখন কালামের সাথে দেখা করতে আসেন, তখন একসার আলী তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে, একসার একটি হাসুয়া দিয়ে বুলবুলকে আঘাত করে। বুলবুলের ছোট ভাই সাদ্দাম যখন তার ভাইকে বাঁচাতে আসেন, তখন একসার তাকে বুকে আঘাত করে, ফলে সাদ্দাম ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একসারকে গ্রেফতার করে এবং বুলবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।