সেনাসদস্যকে অবরুদ্ধ, যুবদলের ১০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- বার্তা২৪.কম

ছবি- বার্তা২৪.কম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সেনাবাহিনীর গোয়েন্দা দলের দুই সদস্যকে অবরুদ্ধের ঘটনায় পৌরসভা যুবদলের যুগ্ম আহ্বায়ক গাজী মোহাম্মদ জসিমসহ ১০ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) উত্তম কুমার বাদী এ মামলাটি করেছেন। এ ঘটনায় মো. পারভেজ (৩৫) নামে এক যুবদল নেতার ভাইকেও গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, বুধবার রাঙ্গুনিয়া উপজেলা অস্থায়ী সেনা ক্যাম্পের সেনাবাহিনীর গোয়েন্দা দলের দুই সদস্য গোপন সূত্রে সংবাদ পান, রাঙ্গুনিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড রোয়াজারহাট বাজারে মেসার্স গাজী জসিম এন্টারপ্রাইজ নামের দোকানের ভেতরে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ রয়েছে। সংবাদের সত্যতা যাচাই ও তথ্য সংগ্রহের জন্য তারা গতকাল বিকেলে ওই প্রতিষ্ঠানে যান। এ সময় গ্রেফতার আসামিসহ অন্যরা তাদের কর্তব্যকাজে বাধা দেয়। একপর্যায়ে সেনাসদস্যদের অবরুদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির মো. সেলিম বার্তা২৪.কমকে বলেন, আমি আজকে সন্ধ্যায় থানায় যোগদান করেছি। এ ঘটনায় ১০ নামে এসআই উত্তম কুমার বাদী হয়ে একটি মামলা করেছেন। ঘটনার দিন প্রধান অভিযুক্ত মো. পারভেজকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।