গাইবান্ধায় ওষুধ ব্যবসার আড়ালে ইয়াবা বাণিজ্য, আটক ৩

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

ওষুধ ব্যবসার আড়ালে মাদকের রমরমা বাণিজ্যের অভিযোগে ৩জনকে আটক করেছে গাইবান্ধার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় উদ্ধার করা হয়েছে ১ হাজার ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে মোবাইল ফোনে বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মামুনুর রশিদ।

বিজ্ঞাপন

এর আগে একই দিন গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাজার স্টেশন রোড এলাকার সেন্ট্রাল মেডিকেল নামক এক ওষুধের দোকানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাইবান্ধা পৌর শহরের স্টেশন রোডের মৃত খুশি মিয়ার ছেলে সিজার (৩৫), সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের রাধাকৃষ্ণপুর গ্রামের (এসকেএসইন) মৃত গোলাপ আমিনের ছেলে ইমরান ওরফে রোকন (৩৫) এবং পৌর শহরের সরকার পাড়ার বছির উদ্দিনের ছেলে মোস্তফা (৫৫)। তাদের মধ্যে সিজার সেন্ট্রাল মেডিকেলের ব্যবসায়ী।

গাইবান্ধা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মামুনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই ওষুধের দোকানে অভিযান চালিয়ে দোকানের পেছনের অংশ এবং বিভিন্ন জায়গায় লুকিয়ে রাখা ইয়াবার প্যাকেটজাত ১২৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে রোকন ও মোস্তফা চিহ্নিত মাদক ব্যবসায়ী। এরমধ্যে রোকন ওরফে এমরানের নামে অন্তত হাফ ডজনের বেশি মামলা রয়েছে। এই ওষুধ ব্যবসায়ীর সহায়তায় ওই বাজার থেকে তারা দীর্ঘদিন ধরে মাদকের রমরমা বাণিজ্য করে আসছিল।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।