ভারতে তথ্য পাচার সন্দেহে পাটগ্রাম সীমান্তে আটক ২

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, লালমনিরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতে তথ্য পাচারকারী সন্দেহে লালমনিরহাটে পাটগ্রাম সীমান্তে আরিফুল ইসলাম আরিফ সাবু (২৪) ও মোজাহারুল ইসলাম (৪৫) নামে দুই বাংলাদেশি যুবককে আটক করেছে বিজিবি।

বুধবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) পিএম মামুন রশিদ‌ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম সোটারীপাড়া সীমান্ত মেইন পিলার ডিএএমপি ১১১৯ এস এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আটক যুবকরা উপজেলার দহগ্রাম লোটারীপাড়া এলাকার নুরুল হাকিম ও একই উপজেলা কুচলিবাড়ি ইউনিয়নে দোলাপাড়া গ্রামের জসিমউদ্দিন ছেলে বলে জানা গেছে।

বিজিবি সূত্রে জানা গেছে, রংপুর ব্যাটালিয়ন (৫১ বিজিবি) এর পানবাড়ী কোম্পানী কমান্ডার সুবেদার মো. ওয়াহেদুজ্জামানের নেতৃত্বে পানবাড়ী ও দহগ্রাম বিওপির বিশেষ টহলদলের সমন্বিত ভাবে (০১ অক্টোবর) ভোরে দহগ্রাম বিওপির দায়িত্বপূর্ণ এলাকার গুচ্ছগ্রাম নামক স্থানে আরিফুল ইসলাম আলিফ বাবু ও মোজহারুল ইসলামকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে ওই যুবকের বিরুদ্ধে তথ‍্য পাচারকারী (ডুয়েল ইনফরমার) ও সীমান্ত সংক্রান্ত অপরাধের সংঙ্গে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজিবি।

বিষয়টি নিশ্চিত করেন পানবাড়ী কোম্পানী বিজিবি ক্যাম্পের কম্পানি কমান্ডার সুবেদার মোঃ ওয়াহেদুজ্জামান।

এ বিষয়ে পাটগ্রাম থানার ওসি (তদন্ত) পিএম মামুন রশিদ‌ বার্তা২৪.কমকে জানান, বিজিবি দুই জনের নামে মামলা করে আটকদের থানায় হস্তান্তর করেছে।আসামিদেরকে আজ লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।