কার্টনে মিলল নারীর মাথাবিহীন খণ্ডিত মরদেহ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, সাভার
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- বার্তা২৪.কম

ছবি- বার্তা২৪.কম

সাভারের আশুলিয়ায় দুই কার্টন থেকে লাভলী আক্তার নামে এক নারীর মাথাবিহীন খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত লাভলী আক্তার নরসিংদীর পলাশ উপজেলার ডাংগা বাজার এলাকার মো. হাজিবরের মেয়ে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে আশুলিয়ার বিশমাইল-জিরাব সড়কের কাঠগড়া চৌরাস্তা এলাকার বাবুল মোল্লার হালিমের দোকানের পাশ থেকে দুটি কার্টন থেকে লাশের তিনটি খণ্ড উদ্ধার করা হয়েছে। এর আগে বিকাল সাড়ে ৫ টার দিকে স্থানীয়রা কার্টন পড়ে থাকতে দেখে সন্দেহ হলে পুলিশকে জানায়।

বিজ্ঞাপন

কাঠগড়া চৌরাস্তা এলাকার জমির উদ্দিন নামে এক ব্যবসায়ীর কাপড়ের দোকানের সামনে থাকা কাঠের চৌকির উপরে একটি ও নিচে একটি কার্টন রাখা ছিল।

দোকানী জমির উদ্দিন বলেন, দোকান আজ সারাদিন বন্ধই ছিল। বিকালে দোকান খুলতে এসে দেখি দোকানের সামনে দুটি কার্টন। ভাবলাম কেউ মনে হয় ভুলে রেখে গেছে। অনেকক্ষণ হয়ে গেলে পরে আশেপাশের লোকজনকে জানাই। তারা এসে একটা কার্টন খুলতে গেলে পা দেখা যায়। পরে আমরা দ্রুত পুলিশকে খবর দেই।

কাঠগড়া চৌরাস্তা আশুলিয়ার অন্যতম ব্যস্ত একটি সড়ক। প্রায় সারাদিনই এখানে যানজট লেগেই থাকে। এমন ব্যস্ত সড়কের পাশে এমনভাবে লাশ রেখে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয়রা।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, আমরা বিকালে খবর পেয়ে এখানে উপস্থিত হই। মরদেহ উদ্ধারের কাজ চলছে। খণ্ডিত মরদেহ পাওয়া গেছে, তবে মাথা নেই। আঙুলের ছাপের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়েছে।