‘সমাজসেবার মাধ্যমে জনগণের দুঃখ দুর্দশায় পাশে দাঁড়াতে হবে’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরী আমীর ও সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, জামায়াত কর্মী সমাজ কর্মী- এই স্লোগানে সকলকে উদ্বুদ্ধ হয়ে জনগণের যেকোনো সমস্যা সমাধানে এগিয়ে আসতে হবে। সমাজসেবার মাধ্যমে জনগণের দুঃখ দুর্দশায় পাশে দাঁড়াতে হবে।

তিনি বলেন, সমাজসেবা একটি মহৎ ইবাদাত। জামায়াতে ইসলামী মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনের জন্য কর্মীদেরকে আহ্বান জানায়।

বিজ্ঞাপন

রোববার (৬ অক্টোবর) বিকেলে দেওয়ান বাজারস্থ জামায়াত কার্যালয়ে অনুষ্ঠিত ওয়ার্ড সমাজসেবা প্রতিনিধিদের এক বৈঠক তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী নায়েবে আমীর ড. আ জ ম ওবায়েদুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, কর্মপরিষদ সদস্য আবু হেনা মোস্তফা কামাল, কোতোয়ালী থানা আমীর আমির হোসাইন, আবু বকর সিদ্দীক, সাবেক কাউন্সিলর শফিউল আলম, জামায়াত নেতা জসিম উদ্দিন সরকার, সুলতান আহমদ, ডা. পারভেজ ইকবাল শরীফ, ইঞ্জিনিয়ার আব্দুল মালেক, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, এডভোকেট শেখ জোবায়ের হোসেন, এডভোকেট মোহাম্মদ শহীদ হোসেন, বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ হোসাইন, মোহাম্মদ নুরুল হোসাইন, আব্দুর রহমান জুয়েল, মোহাম্মদ শাহজাহান, মো. মুজিবুর রহমান, কবির আহমদ, ওয়াসী উদ্দিন আনসারী, আজিজুল করিম চৌধুরী, সৈয়দ মুহাম্মদ আলী, রইসুর রহমান তিতু প্রমুখ।