কক্সবাজারে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের সমিতিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুল ছাত্রের নাম আজমাইনুল হক। সে কক্সবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। তার বাবার নাম করুমুল হক। সে শহরের পিটি স্কুল এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে সি সেইফ লাইফগার্ডের ইনচার্জ সিনিয়র লাইফগার্ড মোহাম্মদ ওসমান জানিয়েছেন, সকাল সাড়ে ৮টার দিকে শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হয় আজমাইন। কয়েকজন বন্ধু মিলে স্কুল পালিয়ে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলে। তারপর ফুটবল খেলা শেষে সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হয় ২ জন। তারমধ্যে একজনকে উদ্ধার করে বন্ধু এবং জেলেরা। তখন থেকে আমরা অপর নিখোঁজ ছাত্রকে উদ্ধারের জন্য খোঁজাখুঁজি করেছি। পরবর্তীতে সমিতিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আজমাইনুল হকের বড় ভাই আশফাকুল হক জানান, সে স্কুলে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। স্কুল শুরু হয় সকাল ৮টায়। তারপর আমরা স্কুল শিক্ষকের মাধ্যমে খবর পাই সে নিখোঁজ রয়েছে। শুনেছি ৯ বন্ধু স্কুল পালিয়ে একসাথে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলার এক পর্যায়ে গোসলে নেমে ২ বন্ধু নিখোঁজের ঘটনা ঘটে। তারমধ্যে একজনকে উদ্ধার করে বন্ধু এবং জেলেরা।