মুরগির বাচ্চার মতো মাদক ব্যবসায়ীদের ধরতে এসপি বিপ্লবের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
আত্মসমর্পণকারী মাদকসেবীদের ফুল দিয়ে বরণ করে নেন এসপি বিল্পব, ছবি: বার্তা২৪.কম

আত্মসমর্পণকারী মাদকসেবীদের ফুল দিয়ে বরণ করে নেন এসপি বিল্পব, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেছেন, 'প্রধানমন্ত্রীর নীতি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। তাই কাউকে ছাড় দেওয়ার সুযোগ নেই। মাদকসেবী ও ব্যবসায়ী যে দলেরই হোক, কারো রেহাই নেই। অভিযোগের সত্যতা মিললে মুরগির বাচ্চার মতো মাদক ব্যবসায়ীদের ধরে জেলে ভরানো হবে।'

শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে রংপুরের মিঠাপুকুরে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন। এতে মিঠাপুকুরের দুটি ইউনিয়নের ১০৭ জন মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমর্পণ করেন।

মাদকের অন্ধকার থেকে আলোর পথে আত্মসমর্পণকারীদের উদ্দেশে এসপি বিপ্লব কুমার সরকার বলেন, ভালো হবার সুযোগ বারবার আসে না। আপনাদের অন্যদের মতো সুস্থ ও স্বাভাবিক জীবনে থাকার অঙ্গীকার করতে হবে। আজ যারা আত্মসমর্পণ করলেন, তাদের প্রতি পুলিশের নজরদারি আরো বেশি থাকবে। এরপর ভুল আর অপরাধ করলে কোনো ছাড় দেওয়া হবে না।

নানকর দ্বীমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশ আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আরমান হোসেন, মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস, স্থানীয় ইউপি চেয়ারম্যান রুস্তম আলী মন্ডল প্রমুখ। এতে সভাপতিত্ব করেন নানকর দ্বীমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন।

সমাবেশে ১০৭ জন নারী ও পুরুষ মাদক ব্যবসা ও সেবন ছেড়ে দেওয়ার অঙ্গীকার করেন। এসময় তাদের জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ফুল দিয়ে বরণ করে নেন।

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা নিজেদের ভুল বুঝতে পেরে অনুতপ্ত হয়ে সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন।

আপনার মতামত লিখুন :