ময়মনসিংহে ছোট বোনের প্রক্সি দিয়ে বড় বোন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ছোট বোনের হয়ে এসএসসি পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়ে কারাগারে গেলেন বড় বোন সাবিনা ইয়াসমিন (২১)। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মো. আব্দুল হেলিমের মেয়ে। সাবিনা ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার খুররম খান চৌধুরী কলেজ কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ শ' টাকা জরিমানা করা হয়। বিকেলে তাকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার জানান, এসএসসি ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় খুররম খান চৌধুরী কলেজ কেন্দ্রের ১০৯ নম্বর কক্ষে নিজের ছোট বোন নাসরিন জাহান সোনিয়ার হয়ে অংশ নেন তিনি। পরীক্ষা কেন্দ্রের কক্ষ পরিদর্শক খাতা স্বাক্ষরের সময় বুঝতে পেরে তাকে আটক করেন। পরে আটককৃত সাবিনাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে গেলে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে সাজা দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে সাবিনাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নান্দাইল থানার উপপরিদর্শক (এসআই) মো. লিটন মিয়া।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর