বরিশালে খেয়া পারাপার বন্ধ, ফাঁকা রাস্তাঘাট

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
বরিশালে বন্ধ রয়েছে খেয়া পারাপার, ছবি: বার্তা২৪.কম

বরিশালে বন্ধ রয়েছে খেয়া পারাপার, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বরিশাল নগরীতে প্রবেশে খেয়া পারাপার বন্ধ ঘোষণা করা হয়েছে। ফলে নগরীর জনগুরুত্বপূর্ণ ও ব্যস্ততম সদর রোড, ফজলুল হক অ্যাভিনিউ, চকবাজার, লঞ্চঘাট, বান্দ রোড, আমতলার মোড়, সিএন্ডবি রোড, বিএম কলেজ রোড, সৈয়দ হাতেম আলী কলেজ চৌমাথা, বেলতলা ও চর কাউয়ার খেয়াঘাট সড়ক ফাঁকা রয়েছে। বন্ধ রয়েছে দোকানপাট আর হকার্স মার্কেটও।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে খেয়া পারাপার ও দোকানপাট বন্ধের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

তিনি জানান, করোনা মোকাবিলায় জনসমাগম ও গণজমায়েত ঠেকাতে খেয়া পারাপার বন্ধ করে দেওয়া হয়েছে। এতে করে জনসাধারণ তাদের স্বাস্থ্যঝুঁকি ও করোনা সংক্রমণ থেকে কিছুটা হলেও রেহাই পাবে।

এদিকে, দ্বিতীয় দিনের মতো নগরীর জনগুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন জায়গায় টহল দিচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা। পাশাপাশি বিএমপি পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নগরীতে জীবাণুনাশক স্প্রে ছিটচ্ছেন।

বিভিন্ন জায়গায় টহল দিচ্ছে সেনাবাহিনীর সদস্যরা

অপরদিকে, বাজার খাদ্যদ্রব্য নিয়ন্ত্রণ, কেনার চাইতে বেশি দামে মাস্ক, হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার বিক্রি ও বাড়িতে সঙ্গরোধে না থাকার বিরুদ্ধে মোবাইল কোর্ট অভিযান অব্যাহত রয়েছে৷

আপনার মতামত লিখুন :