অহেতুক ঘোরাঘুরি বন্ধে ডিবি পুলিশের মহড়া

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
অহেতুক ঘোরাঘুরি বন্ধে ডিবি পুলিশের মহড়া, ছবি: বার্তা২৪.কম

অহেতুক ঘোরাঘুরি বন্ধে ডিবি পুলিশের মহড়া, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সচেতনতামূলক প্রচার প্রচারণা চালিয়েছে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ। প্রয়োজন ছাড়া বিকেলের পর বাইরে ঘোরাঘুরি ও সন্ধ্যায় মোড়ে মোড়ে অহেতুক আড্ডা বন্ধে মহড়া দিয়েছেন ডিবি পুলিশ সদস্যরা।

রোববার (২৯ মার্চ) বিকেলে রংপুর নগরীতে মোটরসাইকেল মহড়ার মাধ্যমে ডিবি পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়।

নগরীর বিভিন্নস্থানে জনগণকে সরকারি নির্দেশনা অনুযায়ী জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়। একইসঙ্গে ঘরে থাকতে ও প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সতর্ক হবার আহ্বান জানান পুলিশ সদস্যরা।

এ সময় নগরী মেডিকেল মোড়, বঙ্গবন্ধু চত্বর, ডিসির মোড়, টাউন হল চত্বর, সিটি বাজার, পায়রা চত্বর, জাহাজ কোম্পানি মোড়, গ্র্যান্ড হোটেল মোড়, শাপলা চত্বর, লালবাগ, পার্কের মোড়, মডার্ন মোড়, সাতমাথা মোড়সহ বিভিন্ন বাজারের কাছে মোটরসাইকেল টহল দেন ডিবি পুলিশ।

ডিবি পুলিশ সদস্যরা রাস্তায় বের হওয়া লোকদের করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সকলকে সর্তক হতে ও সচেতন হতে আহ্বান জানান। অপ্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়া এবং মোড়ে মোড়ে অহেতুক আড্ডা ও জমায়েত করতে নিষেধ করেন।

রাতে মহড়া শেষ করে নগরীর বেশ কয়েকটি স্থানে সচেতনতামূলক মাইকিং করা হয়। এ সময় এডিসি (ডিবি) উত্তম প্রসাদ পাঠক, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া এ-ডিবি) আলতাব হোসেন, ওসি (ডিবি) ফিরোজ ওয়াহিদসহ মেট্রোপলিটন ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :