রংপুরে র‌্যাবের ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করছে র‌্যাব-১৩।

দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করছে র‌্যাব-১৩।

  • Font increase
  • Font Decrease

রংপুরে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করেছে র‌্যাব-১৩। পর্যায়ক্রমে রংপুর বিভাগের ৮ জেলায় এ ধরনের ত্রাণ সহায়তা দেয়া হবে।

বুধবার (১ এপ্রিল) বিকেলে রংপুর জিলা স্কুল মোড়ের বঙ্গবন্ধু চত্বরে ২ শতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি করে পেঁয়াজ, রসুন, হলুদ, শুকনা মরিচ রয়েছে।

খাদ্য সহায়তা প্রদানকালে র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস বলেন, রংপুরসহ এই বিভাগের প্রতিটি জেলাতে প্রায় ১ হাজার দুস্থ পরিবারের মাঝে এই সাহায্য পৌঁছে দেয়া হবে। রংপুর থেকে এই কার্যক্রম শুরু করা হলো। পর্যায়ক্রমে সব জেলায় দেয়া হবে।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে অবশ্যই সরকারি নির্দেশনা ও বিধি নিষেধ মেনে চলতে হবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বাড়ির বাহিরে বের হওয়া থেকে বিরত থাকতে হবে। হাট-বাজারে অহেতুক ঘোরাফেরা এবং জমায়েত করা যাবে না।

এ সময় র‌্যাব-১৩ এর সিপিএসসি ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীবসহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :